আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : বিকাল ৩:১২

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

কুলাউড়ায় খেলাফত মজলিসের শিক্ষা সফর ও সমাবেশ অনুষ্ঠিত

এম. এম আতিকুর রহমান ঃ
গণমানুষের সংগঠন খেলাফত মজলিস মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের উদ্যোগে আজ ১৪ নভেম্বর শনিবার দিনব্যাপী এক শিক্ষা সফর ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা সহ সভাপতি ও ইউনিয়ন সভাপতি মাওলানা গৌছ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরব আলী মহাজনের পরিচালনায় সকাল ১১টায় সংগঠনের ইউনিয়ন কার্যালয়ে শায়খুল হাদীস মাওলানা মুফতী শফিকুল ইসলামের দোয়া ও মোনাজাতের মাধ্যমে সফর শুরু হয়।
এরপর ইউনিয়নের কাঠালতলী বাজার, মুরার বাজার, হায়দরগন্জ বাজার, ফটিকুলী রহমতাবাদ বাজার ও মুরইছরা বাজারে স্তানীয় দায়িত্বশীলদের সমন্বয়ে ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ সাঃ এ-র অবমাননা ব্যঙ্গ চিত্র প্রদর্শনীর প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত। এসকল সমাবেশে ইউনিয়ন সভাপতি মাওলানা গৌছ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরব আলীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন খেলাফত মজলিস মৌলভীবাজার জেলা তৎ্য ও গবেষণা সম্পাদক এম. এম আতিকুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হযরত ফাতিমা রাঃ মহিলা টাইটেল মাদ্রাসার মুহাদ্দিস মুফতী মাওলানা শফিকুল ইসলাম, মাওলানা আব্দুস সালাম আশরাফ, মাওলানা হানিফ আহমদ, উপজেলা সহ সাধারণ সম্পাদক মাওলানা মাজহারুল ইসলাম হান্নান, ইউনিয়ন সহ সভাপতি আব্দুল খালিক, সজ্জাদ আলী, কাঠালতলী বাজার ব্যবসায়ী সমিতির সহ সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, হাফিজ মাওলানা আব্দুল মালিক, মোঃ খছরু মিয়া ও বাদশা মিয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category