আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ১:৪৭

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

মার্কুলী বাজারে মেডিক্যাল সেন্টার উ‌দ্বোধন কর‌লেন এড. আব্দুল মজিদ খান এম‌পি

‌দি‌লোয়ার হোসাইন:

বা‌নিয়াচং উপ‌জেলার দৌলতপুর ইউ‌নিয়‌নে মার্কুলী বাজারে মেডিক্যাল সেন্টার উ‌দ্বোধন কর‌লেন হ‌বিগঞ্জ ২ অাস‌নের সংসদ সদস্য এড‌ভো‌কেট আব্দুল মজিদ খান।
শনিবার (১৪ নভেম্বর) সকালে বানিয়াচং উপজেলার ৫নং দৌলতপুর ইউনিয়নের মার্কুলী বাজারে ডাঃ রাধারমণ মেডিক্যাল সেন্টার শুভ উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ডাঃ রাধারমণ মেডিক্যাল সেন্টারের পরিচালক ডাক্তার দেবপ্রসাদ বৈষ্ণব এর সভাপতিত্বে ও দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মলাই মিয়ার পরিচালনায় প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন হ‌বিগঞ্জ ২ অাস‌নের সংসদ সদস্য এড‌ভো‌কেট অাব্দুল ম‌জিদ খান, বিশেষ অতিথি হিসেবে উপ‌স্থিত ছি‌লেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, জেলা শ্রমিক লীগের সহ সভাপতি প্রফুল্ল চন্দ্র বৈষ্ণব, আরো বক্তব্য রাখেন মার্কুলী বাজার কমিটির সভাপতি হুমায়ুন কবির ভূঁইয়া, সাধারণ সম্পাদক আবুল মোছাব্বির, সাবেক চেয়ারম্যান মঞ্জু কুমার দাস, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল আলম চৌধুরী রিপন, যুবলীগ নেতা সুবল বণিক, জাকির হোসেন, ডাল্টন বৈষ্ণব প্রমুখ।প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে হ‌বিগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান বলেন; স্বপনের দেশ আমেরিকায় থেকেও নারীর টানে দেশের মানুষের সেবায় মার্কুলী বাজারে ডাঃ রাধারমণ মেডিক্যাল সেন্টার স্থাপন করে যে মহতী উদ্যোগ নিয়েছে সেজন্য এলাকাবাসী ও সরকারের পক্ষ থেকে স্নামধন্য ডাক্তার রাধারমণ বাবুকে অভিনন্দন ও ধন্যবাদ জানাচ্ছি।

আমি প্রত্যাশা করব এই মেডিকেলে সেন্টারের মাধ্যমে এলাকার মানুষ গ্রামে থেকেও শহরের ন্যায় সঠিক ও কাঙ্খিত স্বাস্থ্যসেবা পাবে। যারা এই মেডিকেল সেন্টারে দায়িত্বরত আছেন সচেতন থাকতে হবে যাতে এই মেডিকেল সেন্টারের সুনাম অক্ষুণ্ণ থাকে এবং ওনার মহতী উদ্যোগ সফল হয়। আপনাদের যে কোন সমস্যা হলে আমাকে জানাবেন আমি আপনাদের পাশে আছি থাকব ইনশাল্লাহ। স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করছে সরকার। এ সরকারের সময় স্বাস্থ্য খাতে দৃশ্যমান উন্নয়ন হয়েছে। সেবার মানোন্নয়নে বহুমুখী পদক্ষেপ গ্রহণ করছে বর্তমান সরকার।

তিনি আরো বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্বাস্থ্য খাতের অনেক ক্ষেত্রেই আমূল পরিবর্তন এনেছেন। অনেক ঝুঁকি নিয়ে দুঃসাহসের সঙ্গে পদক্ষেপ নিয়ে জনকল্যাণে কাজ করে চলেছেন। আমরা বিশ্বাস করি, জনগণের জন্য কাজ করতে হলে পরস্পরকে বুঝতে হবে। সবার মধ্যে সুসম্পর্ক না থাকলে মানুষ সেবা পাবে না। সরকার এবং এনজিও পারস্পরিক সহযোগিতায় উন্নয়ন ত্বরান্বিত হয়।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category