শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজার সদর, হামরকোনা জুয়ার আসর থেকে ৬ জুয়াড়ি গ্রেফতার

Coder Boss / ২৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

মৌলভীবাজার বিশেষ প্রতিনিধি:

মৌলভীবাজার সদর উপজেলাধীন খলিলপুর ইউপির অন্তর্ভুক্ত হামরোকোনা গ্রাম থেকে জুয়াখেলা অবস্থায় ৬ জুয়াড়িকে গ্রেফতার করেছে মডেল থানার নিয়ন্ত্রণাধীন শেরপুর ফাঁড়ি পুলিশ।

শুক্রবার (১৩ নভেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে
হামরকোনা গ্রামের আঃ রহিমের বাড়িতে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় জুয়া খেলার সরঞ্জামাদি ও নগদ ১ হাজার ৯ শত টাকা জব্দ করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- সদর উপজেলার হামরকোনা গ্রামের অনো মিয়ার ছেলে আব্দুল হান্নান (৪৫), মৃত. আব্দুল তাহিদের ছেলে সাইদুল হক (৪২), মৃত. আজম উল্লার ছেলে সাবাস মিয়া (৪০), মৃত. আকল মিয়ার ছেলে মিলাদ মিয়া (৩০), আইনুল হকের ছেলে আব্দুল হালিম (২৮) ও বালাগঞ্জ উপজেলার আলীপুর গ্রামের মৃত. আব্দুল বশিরের ছেলে আব্দুল আলম (৩৫)।

শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইফতেখার ইসলাম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন- সন্ধ্যায় গোপন সংবাদে জানতে পারি হামরকোনা গ্রামে একটি বাড়িতে জুয়া খেলা হচ্ছে৷ এতে ফাঁড়ি পুলিশের এএসআই মো. মোশাহিদ কামাল ও এএআই ইসমাইল হোসেন সহ সঙ্গীয় পুলিশের একটি দল নিয়ে সেখানে অভিযান পরিচালনা করি।

অভিযানে ঘটনাস্থল থেকে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৬ জুয়াড়িকে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের প্রস্তুতি শেষে তাদেরকে মডেল থানায় প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন