আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ২:০৫

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার সিলেট ও মৌলভীবাজার এ সফরে এসেছেন

মৌলভীবাজার (কুলাউড়া) প্রতিনিধি:

সিলেট ও মৌলভীবাজার সফরে এসেছেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মো. আবু জাফর রাজু। গতকাল শনিবার সকাল ৯টায় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে মৌলভীবাজারের কুলাউড়ার উদ্দেশ্যে যাত্রা করেন। বিকাল ৫টায় বঙ্গবন্ধুর স্নেহধন্য প্রয়াত সংসদ সদস্য আব্দুল জব্বারের কবর জিয়ারত করেন।

১৭ নভেম্বর মঙ্গলবার ৬টায় বঙ্গবন্ধুর স্নেহধন্য প্রয়াত সংসদ সদস্য আব্দুল জব্বারের ৭৫তম জন্মজয়ন্তী উৎসবে যোগদান, বুধবার সকাল ১১টায় কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গভীর নলকূপ স্থাপন কার্যক্রমের উদ্বোধন, বৃহস্পতিবার সকালে সাড়ে ১১টায় আলী আমজদ উচ্চ বিদ্যালয় ও কলেজ গভর্নিং বডি ও স্টাফ কাউন্সিলর সদস্যগণের সাথে মতবিনিময়, শুক্রবার বেলা আড়াইটায় হযরত শাহ কামাল (রহ.) মাজার জিয়ারত ও বীর মুক্তিযোদ্ধা মরহুম জামাল উদ্দিনের কবর জিয়ারত ও পুস্পস্তবক অর্পন, রবিবার সকাল সাড়ে ১১টায় কালিঘাটি দুর্গা মন্দির পরিদর্শন ও চা শ্রমিকদের সাথে মতবিনিময়, মঙ্গলবার বিকাল ৫টায় কুলাড়উা থেকে সিলেট সার্কিট হাউজের উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন।

পরদিন ২৫ নভেম্বর বুধবার সকাল ১১টায় সিলেট বিভাগীয় কমিশনারের সাথে সৌজন্য সাক্ষাত, বৃহস্পতিবার দুপুর ১২টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হাইটেক পার্ক পরিদর্শন, শুক্রবার আড়াইটায় হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত, সাড়ে ৪টায় সাবেক স্পিকার হুমায়ূন রশিদ চৌধুরীর ৯২তম জন্মজয়ন্তী উপলক্ষ্যে তার কবরস্থানে পুস্পস্তবক অর্পন, ফাতেহা পাঠ ও মোনাজাত করবেন। পরদিন বিকাল সাড়ে ৩টা সিলেট সার্কিট হাউজ থেকে ঢাকার উদ্দেশ্য রওয়ান করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category