শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচংয়ে প্রেসক্লাবের অফিস উদ্ধোধন

Coder Boss / ৪৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

বানিয়াচং(হবিগঞ্জ)প্রতিনিধিঃ

দেশ ও সমাজের ভালো ও মন্দ ঘটনার বাস্তব চিত্র ফুটিয়ে তুলতে সাংবাদিকগন নিরলসভাবে সার্বক্ষনিক কাজ করছেন।
সাংবাদিক সমাজের অনুসন্ধানী লেখনীর মাধ্যমেই উঠে আসে দেশ-সমাজের প্রকৃত চিত্র। যা আমাদের জানার বাইরে থাকে তা আমরা সাংবাদিকদের মাধ্যমে জানতে পারি।
সাংবাদিকগন যেমন অন্যায়-অবিচার ও অনিয়মের সংবাদ প্রকাশ করবেন তেমনি উন্নয়ন ও দেশের অগ্রগতি নিয়েও লেখবেন বলে আমি আশা প্রকাশ করছি।
এক যুগ আগে একটি পিছিয়ে পড়া অনুন্নত বানিয়াচং উপজেলা আর বর্তমান সময়ের যে উন্নত বানিয়াচং তা সাংবাদিকদের লেখনীর মাধ্যমে প্রকাশ করা হবে বলেও আমি আশা প্রকাশ করছি।
বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের আধুনিক অফিস উদ্ধোধন অনুষ্টানে বক্তব্য প্রদানকালে উপরোক্ত কথাগুলো বলেছেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিঠির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান।
এ সময় তিনি বানিয়াচংয়ে কর্মরত সকল সাংবাদিকদের কল্যানে প্রেসক্লাবের স্থায়ী জমি ও ভবন নির্মাণের জন্য সকল ধরনের সহযোগীতার আশ^াষ প্রদান করেছেন।
প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক খলিলুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী,বক্তব্য রাখেন বানিয়াচং থানা ইনচার্জ মোঃ এমরান হোসেন, বিশিষ্ট সমাজ সেবক দেওয়ান আহমদ জুলকারনাইন,ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ,ইউপি চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খান,ইউপি চেয়ারম্যান মৌঃ হাবিবুর রহমান,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া,বড়বাজার ব্যাবসায়ী কমিটির সাবেক সাধারন সম্পাদক শাহজাহান মিয়া,জেলা তাতীলীগ নেতা পারভেজ আলম খান,ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হালিম সোহেল,যুবলীগ নেতা জসিম উদ্দিন,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইম হাসান পুলক,সাবেক ছাত্রলীগ নেতা কাউসার আহমেদ শিহাব,তাতীলীগের সাবেক নেতা রুবেল,সাবেক ইউপি সদস্য কামরুজ্জামান কাজল,বিশিষ্ট মুরুব্বী ইসরাঈল মিয়া,আলফু মিয়া।
মিলাদ মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওঃ সিরাজুল ইসলাম।
এ সময় কর্মরত সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন দেওয়ান শোয়েব রাজা,জীবন আহমদ লিটন,রায়হান উদ্দিন সুমন,মখলিছ মিয়া,মুজিবুর রহমান,ফরহাদ হোসেন সুমন,শিব্বির আহমদ আরজু,আশিকুল ইসলাম,আবদাল মিয়া,শফিকুল ইসলাম,আনোয়ার হোসেন,আজমল হোসেন খান,তৌহিদুর রহমান পলাশ,জসিম উদ্দিন,নজরুল ইসলাম তালুকদার,আতাউর রহমান মিলন,সাহিদুর রহমান, ফজ‌লে এলাহী যাদু,আক্তার হোসেন আলহাদী,আল আমিন খান,হাবিবুর রহমান মাসুক,নূরুল ইসলাম,তাপস হোম,সৈয়দ সোহেল রানা,আলমগীর রেজা,তাওহীদ হাসান,শাহ সুমন,মাইদুল হোসেন বিপ্লব,মোস্তাফিজুর রহমান,রাসেল আহমদ,মাজহারুল ইসলাম খান অপু,সেবুল আহমেদ,এম আর ঠাকুর,রিতেশ কুমার বৈষ্ঞব,সাব্বির আহমদ,বদরুল লস্কর,দিলোয়ার হোসাইন,সজীব আহমেদ রাজ,হৃদয় খান,হৃদয় হাসান শিশির প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন