আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সন্ধ্যা ৭:৩৩

বার : সোমবার

ঋতু : হেমন্তকাল

লাখাইয়ে দুই দোকানে চুরি, মালামাল উদ্ধার: আটক ২

পলাশ পাল স্টাফ রিপোর্টারঃ

লাখাই উপজেলার মোড়াকরি গ্রামের বাজারে দু’টি দোকানে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। চোরেরা দোকান থেকে নগদ ৯ হাজার টাকাসহ ২০ হাজার টাকার মালামাল নিয়ে গেছে। পুলিশ অভিযান চালিয়ে গটনার সাথে জড়িত ২ চোরকে আটক ও চুরি যাওয়া মালামাল উদ্ধার করেছে।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, মোড়াকরি গ্রামের বাজারের স্বপন রায়ের পুত্র সজীব রায়ের চালের দোকান স্বপন রায় স্টোর ও মুদি মালের দোকান অন্নধন স্টোর এর মালিক প্রতিদিনের ন্যায় গতকালও দোকান বন্ধ করে বাড়ি চলে যান।

মধ্যরাতে চোরেরা দোকানে প্রবেশ করে ক্যাশবাক্স ভেঙ্গে নগদ ৯ হাজার টাকা, একটি মোবাইল ফোন, বিড়ি, সিগারেট, কসমেটিকস সামগ্রী সহ প্রায় ২০ হাজার টাকার মালামাল চুরি করে পালিয়ে যাবার সময় বাজারে পাহারারত পাহাড়াদার বিলাল এবং আজগর আলী চোরদের বাধা প্রদান করেন। এ সময় চোর দলের সদস্য খান জাহানের ধারালো অস্ত্রের আঘাতে পাহারাদার আজগর রক্তাক্ত জখম করে।

ঘটনার খবর পেয়ে তৎক্ষণিক লাখাই থানার এসআই সজীব দেব রায়ের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত আজগর আলীকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল নিয়ে আসে। পরে তাকে আশংকাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে এসআই সজীব দেব রায় এর নেতৃত্বে একদল পুলিশ সাড়াশি অভিযান চালিয়ে মোড়াকরি গ্রামের মৃত জানু মিয়ার পুত্র ফাইজুল মিয়া ও বাহুবল উপজেলার বানিয়াগাও গ্রামের সিরাজ মিয়ার পুত্র শাহীনকে গ্রেফতার করে। আটক শাহিন মিয়ার দেয়া তথ্য অনুযায়ী মোবাইল সেট ও টাকা সহ অন্যান্য মালামাল ও দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করেন।

এ ব্যাপারে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, আটককৃত ২ জনের স্বীকারোক্তি অনুযায়ী জড়িত অন্যান্য আসামীদেরকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category