আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৯:৩৩

বার : বৃহস্পতিবার

ঋতু : হেমন্তকাল

মিশরে মান্যবর রাষ্টদূত মহোদয়ের সাথে,বাংলাদেশ ২০২০-২০২১ স্টুডেন্টস প্রতিনিধিদের সৌজন্য সাক্ষাৎ ও বৈঠক সম্পন্ন

 

মোঃইকবাল হোসেন মাহদী:

#বাংলাদেশ_স্টুডেন্টস_অর্গানাইজেশন, মিশর ২০২০-২১ এর কার্যকরী কমিটি আজ ১৮ নভেম্বর দুপুর ১২:০০ ঘটিকায় বাংলাদেশ দূতাবাস মিশরের সম্মানিত রাষ্টদূত মহোদয়ের সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হয়।মিশরে মান্যবর রাষ্টদূত মহোদয়ের সাথে,বাংলাদেশ ২০২০-২০২১ স্টুডেন্টস প্রতিনিধিদের সৌজন্য সাক্ষাৎ ও বৈঠক সম্পন্ন।

উক্ত বৈঠকে উপস্থিত ছিলেন, বাংলাদেশ দূতাবাস মিশরের মান্যবর রাষ্ট্রদূত মনিরুল ইসলাম ও বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশনের বর্তমান কার্যকরী কমিটির সদস্যগণ।

বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন ২০২০-২১ বছরের প্রথম সাক্ষাতে রাষ্টদূত মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানায়। বৈঠকে আল-আযহার ও কায়রো বিশ্ববিদ্যালয় সহ মিশরে অধ্যয়নরত বাংলাদেশী সর্বস্তরের ছাত্র-ছাত্রীদের মিশরে অবস্থান, অধ্যয়ন, দূতাবাস কতৃক কন্সুলার সেবা ও অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হয়।

বৈঠকের শুরুতে সম্মানিত রাষ্টদূত বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশনের নিকট মিশরে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের সার্বিক পরিস্থিতি ও এম্বাসি বরাবর ছাত্র-ছাত্রীদের প্রত্যাশা জানতে চান।

দীর্ঘ আলোচনার ফাঁকে বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন কতৃক উত্থাপিত স্টুডেন্টদের বিভিন্ন সমস্যার কথা রাষ্টদূত মহোদয় অত্যন্ত গুরুত্বের সাথে মনোযোগ দিয়ে শুনেন ও সেগুলো অতি দ্রুত সময়ের মধ্যে সমাধানের প্রতিশ্রুতি প্রদান করেন।

বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন মান্যবর রাষ্টদূত মহোদয়ের সাথে আজকের এই বৈঠককে অত্যন্ত সফল ও গুরুত্বপূর্ণ মনে করছে এবং রাষ্টদূত মহোদয় তাঁর মূল্যবান সময় দিয়ে বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশনকে সম্মানিত করায় অর্গানাইজেশন স্যারের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছে।
তথ্য সহযোগীতা -সাইমুম মাহদী, মিশর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category