আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ৪:৫১

বার : রবিবার

ঋতু : হেমন্তকাল

ভাতার বই বিতরনকালে এডঃ আব্দুল মজিদ খান এমপি

বানিয়াচং(হবিগঞ্জ)প্রতিনিধিঃ

মমতাময়ী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই বাংলাদেশের মানুষ সুখ-শান্তিতে বসবাস করছেন। জননেত্রী শেখ হাসিনা বাংলার মানুষের বিশ^াষ ও আস্থার শেষ ভড়সাস্থল। তিনি প্রধানমন্ত্রী হয়েছেন বলেই বয়স্ক মানুষ ভাতা পান। তিনি প্রধানমন্ত্রী হয়েছেন বলেই বাংলার মানুষ বিধবা ভাতা,স্বামী পরিত্যাক্ত ভাতা,প্রতিবন্ধী ভাতা পান। প্রতিবন্ধী ও তৃতীয় লিঙ্গের মানুষদের যেখানে পরিবারের বোঝা মনে করা হত সেখানে, আজ তারাও পরিবারের মানুষের নিকট মূল্যায়িত হচ্ছেন। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মমতার কারনে।
এ সময় এডঃ আব্দুল মজিদ খান জাতিরজনক শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেক হাসিনার দীর্ঘায়ূ কামনা করে দোয়া ও আশীর্বাদ করার জন্য উপস্থিত লোকজনকে অনুরোধ করেন।
হবিগঞ্জের বানিয়াচংয়ে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় বিভিন্ন রকম ভাতাভোগীদের মাঝে ভাতার বই বিতরনকালে উপরোক্ত কথাগুলো বলেছেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান এমপি। বানিয়াচং উপজেলা সমাজসেবা অফিসের উদ্যোগে ভাতার বই বিতরন করা হয়েছে। শ‌নিবার ২১ নভেম্বর সকাল ১১টায় বানিয়াচং উপজেলা পরিষদ মিলনায়তনে ভাতার বই বিতরন করা হয়েছে।
সমাজসেবা মন্ত্রনালয়ের মাধ্যমে ভাতাভোগীদের মধ্যে রয়েছেন অস্বচ্ছল-দরিদ্র পরিবারের বয়স্ক,বিধবা,স্বামী পরিত্যাক্তা ও প্রতিবন্ধীগন।
চলতি বছরে ২হাজার ৬ শত ২৮ জনকে নতুন করে তালিকাভূক্ত করে তাদেরকে ভাতার বই প্রদান করা হয়েছে।
বানিয়াচং উপজেলায় মোট ভাতাপ্রাপ্ত লোকজন হলেন ১৮হাজার ৫শত ৩৬জন।
বানিয়াচং উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ইফফাত আরা ঊর্মির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী,জেলা সমাজসেবা কর্মকর্তা হাবিবুর রহমান,ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,হাসিনা আক্তার,ইউপি চেয়ারম্যান রেখাছ মিয়া ও মৌঃ হাবিবুর রহমান,আওয়ামীলীগ নেতা আবুল হোসেন,ছাত্রলীগের সাবেক সভাপতি এ জেড এম উজ্জ্বল।
এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া,সাংবাদিক ফরহাদ হোসেন সুমন,সাজ্জাদুর শাহ সুমন প্রমূখ।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category