আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৭:৩২

বার : সোমবার

ঋতু : হেমন্তকাল

কেশবপুরে ভ্রাম্যমাণ আদালতে ৭ জনকে অর্থদন্ড

যশোর জেলা প্রতিনিধি:

করোনা ভাইরাস প্রাদুর্ভাবের সেকেন্ড ওয়েভ মোকাবেলায় মাস্ক পরিধানের বিধান লঙ্ঘনকারীদের বিরুদ্ধে কেশবপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানা কঠোর ভূমিকা পালন করে চলেছেন। জনস্বার্থে মাস্ক পরিধানের বিধান বাধ্যতামূলক করতে রবিবার সকালে উপজেলার কাটাখালী ও কলাগাছি বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানা।

এ সময় স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্ক বিহীন ঘুরা-ফেরা করা ও দোকানে মাস্ক বিহীন পণ্য বিক্রয় করে স্বাস্থ্য বিধি অমান্য করার অপরাধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৭টি মামলায় ২ হাজার ৯ শত টাকা জরিমানা করেছেন এবং ওই সময় মাস্ক বিহীন ও অসহায় মানুষদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন। স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্ক বিহীন ঘুরা-ফেরা করা ও দোকানে মাস্ক বিহীন পণ্য বিক্রয় করার অপরাধে আব্দুল রতিফকে ৫০০ টাকা, জিয়াউর রহমানকে ৫০০ টাকা, এয়াকুব হোসেনকে ৫০০ টাকা, সমীর কুমারকে ৫০০ টাকা, সুশান্ত কুমারকে ৫০০ টাকা, সুকান্তকে ২০০ টাকা,মাসুম বিল্লাহকে ২০০ টাকা, মোট ৭টি মামলায় ২হাজার ৯শত টাকা জরিমানা আদায় করেছেন। কেশবপুর উপজেলা প্রশাসনের জনস্বার্থে পরিচালিত এই অভিযান অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, কেশবপুর ভূমি অফিসের নাজির মো. ফারুক হোসেন, অফিস সহায়ক জুলফিকার হাসানসহ কেশবপুর থানার পুলিশের সদস্যরা ৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category