আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সন্ধ্যা ৭:৪৩

বার : বৃহস্পতিবার

ঋতু : হেমন্তকাল

মধুবন শাখার উদ্বোধন”ফতেপুর আরেক ধাফ এগিয়ে গেল-ফারুক আহমদ

সিলেটঃ চট্টগ্রামের ঐতিহ্যবাহী প্রতিষ্টান মধুবন অভিজাত মিষ্টি বিপনী ফতেপুর বাজার শাখার উদ্বোধন।

শনিবার (২১ নভেম্বর)  বেলা ৩ ঘটিকায় গোয়াইনঘাট উপজেলার ফতেপুর বাজারে জালালী বিজনেস গ্রুপের প্রতিষ্ঠান,অভিজাত মিষ্টি বিপনী মধুবনের ফিতা কেটে উদ্বোধন করবেন গোয়াইনঘাট  উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমদ।

সংগঠনের সভাপতি নুরুল ইসলাম মঞ্জুর’র সভাপতিত্বে ও অন্যতম পরিচালক সায়েম আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান ফারুক আহমদ বলেন,গোয়াইনঘাটের সিটি নামে খ্যাত ফতেপুরে অভিজাত মিষ্টি বিপনী মধুবন হওয়ায় ফতেপুর আরেক ধাপ এগিয়ে গেল।ভাল মানের খাদ্য সামগ্রী পাবে এখন মানুষ ।দেশ এখন এগিয়ে যাচ্ছে,গ্রাম ধীরে ধীরে শহরে পরিবর্তন হচ্ছে।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ,চিকনাগুল ইউনিয়নের সাবেক প্যানেল চেয়ারম্যান  হাফেজ আব্দুল মুছাব্বির ফরিদ,জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মকবুল আলী মঙ্গল, তথ্য ও পযুক্তি সম্পাদক  কামরুজ্জামান চৌধুরী,সমাজ সেবক সারোয়ার রহিম চৌধূরী, হেড অফ প্লান্ট গোল্ডেন হারভেস্ট এর প্রকৌশলী রবিউল।
অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন  উপজেলা আওয়ামী লীগের সদস্য ,হানিফ আহমদ,সোহেল রানা,চিকনাগুল ইউনিয়ন আওয়ামলীগের সাংগঠনিক সম্পাদক মানিক মিয়,মহরম আলী,জৈন্তাপুর উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য কামরান হোসেন,  আওয়ামীলীগ নেতা কামরান আহমদ, মধুবন অভিজাত মিষ্টি  বিপনির পরিচালক হাফেজ সালাউদ্দিন, চিকনাগুল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক  শাহীন ফেরদৌস,সহ সভাপতি এসকে কামাল,স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি শরিফুল ইসলাম,সাহেদ আহমদ নাবিল,সাংবাদিক জাহিদুল ইসলাম,মহসিন উদ্দিন,মুহিবুল করিম,রফিকুল ইসলাম টিপু,মোস্তাক আহমদ,মন্তাজ আলী,মোহাম্মদ আলী,বেলাল,আল আমিন, প্রমুখ।কোরআন থেকে তেলাওয়াত করেন মাহবুব আহমদ।

ফতেপুরের স্থায়ী একাধিক বাসিন্দাদের কাছ থেকে উক্ত প্রতিষ্ঠানের বিষয়ে জানতে চাইলে তাহারা বলেন আমাদের অনেক দিনের আশা বাস্তবায়িত হয়েছে। যেহেতু বৃহৎ একটি এলাকার প্রধান বাজার হওয়ার পরও কোন একটি ব্রান্ড এর দেখা পাইনি। বিশেষ করে মিষ্টি ও অন্যান্য কিছু পণ্যের জন্য আমাদের অনেক দূর্ভোগ ও পোহাতে হয়েছিলো। মধুবন এর উদ্বোধন হওয়ায় কিছুটা হলেও দূর্ভোগ থেকে মুক্ত হতে পারবো। মধুবনের প্রতি তাহারা যথেষ্ট শ্রদ্ধাশীল বলে ও জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category