আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সন্ধ্যা ৬:৫৭

বার : বৃহস্পতিবার

ঋতু : হেমন্তকাল

৩নং ফুলবাড়ী ইউনিয়ন বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত কমিটি বিলুপ্ত করে নতুন আহবায়ক মনোনীত

জুনেদ আহমেদঃ

জাতীয়তাবাদী দল বিএনপি গোলাপগঞ্জ উপজেলা ৩নং ফুলবাড়ি ইউনিয়ন বিএনপির বর্ধিত সভার মাধ্যমেই সাংগঠনিক কমিটি বিলুপ্তি ও আহবায়ক কমিটি গঠন প্রক্রিয়া শুরু করে। ২০ নভেম্বর (শুক্রবার), বাদ মাগরিব স্থানীয় হেতিমগঞ্জস্থ তায়্যিবা সেন্টারে ৩নং ফুলবাড়ি ইউনিয়ন বিএনপির কমিটি বিলুপ্তি ও আহবায়কের নাম ঘোষনা করা হয়।
ইউনিয়ন বিএনপির সভাপতি গোলাম আযম শাইস্তা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ও যুগ্ম সম্পাদক এম মামুনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় শুরুতে কালামে পাক থেকে তিলাওয়াত করেন মামুন আহমদ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক ডাঃ আব্দুল গফুর, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সহ সভাপতি ও উপজেলা বিএনপির ১ম সদস্য এড. মাওলানা রশীদ আহমদ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক আহবায়ক ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য মহিস্সুন্নাহ চৌধুরী নার্জিস, পৌর বিএনপির সাবেক সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য গোলাম কিবরিয়া চৌধুরী শাহীন, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও গোলাপগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র হেলালুজ্জামান হেলাল, পৌর বিএনপির সাবেক সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য মুশফিকুর রহমান মুহি, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আতাউর রহমান উতু, সাবেক সাংগঠনিক সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য মনিরুজ্জামান উজ্জ্বল, সাবেক যুগ্ম সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য মামুনুর রশীদ মামুন, আহবায়ক কমিটির সদস্য ও সাবেক চেয়ারম্যান এড. মামুন আহমদ রিপন, আহবায়ক কমিটির সদস্য গোলাম কিবরিয়া, আনহার মিয়া, পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য দুলাল আহমদ, ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান আতা, ইউনিয়ন বিএনপির সহ-সাধারণ সম্পাদক ও হেতিমগঞ্জ বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক সেলিম আহমদ বেলাল, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মকসুদ আহমদ, ১নং ওয়ার্ড বিএনপি নেতা সুরুজ আলী, ২নং ওয়ার্ড বিএনপি নেতা নূর মিয়া, ৩নং ওয়ার্ড বিএনপি নেতা আরিফুল ইসলাম, ৬নং ওয়ার্ড বিএনপি নেতা আলতাফুর রহমান, ৭নং ওয়ার্ড বিএনপি নেতা জুনেদ আহমদ, ৮নং ওয়ার্ড বিএনপি নেতা হাছন আলী, উপজেলা শ্রমিকদলের সহ-সভাপতি বেলায়েত হোসেন বেলাল, সাধারণ সম্পাদক রাজু আহমদ তুরু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক সামাদুর রহমান অপু, উপজেলা যুবদল নেতা মুজিবুর রহমান দুলা, শাহনুর আহমদ, ইসমাইল হোসেন শিপার, ফজল আহমদ, জেলা ছাত্রদলের সাবেক সদস্য এম. এ সামাদ, যুবদল নেতা শহীদ আহমদ, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আব্দুর রহমান, শাকিল হোসেন সাকেল।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা বিএনপি নেতা ফখরুল ইসলাম, উপজেলা শ্রমিকদলের সভাপতি আবুল হোসেন, সাবেক উপজেলা যুবদল নেতা ফয়ছল আহমদ দারা, সেলিম আহমদ, উপজেলা যুবদল নেতা আল নবী চৌধুরী শিপন, রাহাত চাকলাদার, লায়েছ আহমদ, খালেদ আহমদ, হানিফ আহমদ, হিরন আহমদ, জিলু আহমদ, শাহীন আহমদ, মিজান আহমদ, আলম আহমদ, পৌর যুবদল নেতা আব্দুল আজিজ মুন্না, ছাত্রদল নেতা রুহুল আমিন রাহেল, যুবদল নেতা কামরান বাদশা, আমির হোসেন, লায়েক আহমদ, অনিক আহমদ সেবুল, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক সুহেদ আহমদ, ছাত্রদল নেতা মাসুদ আহমদ, মিজান আহমদ, জাহাঙ্গীর আহমদ, তানভীর হাসান রাহীন, শাহরিয়ার আহমদ প্রমুখ।
সভায় বক্তারা বলেন; গণতন্ত্রপুণরুদ্ধার, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার স্থায়ী জামিন ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে আন্দোলন সংগ্রামের বিকল্প নেই। সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করতে ত্যাগী ও পরিশ্রমীদের হাতে দায়িত্ব তুলে দেয়া হবে।
বক্তারা আরো বলেন; গোলাপগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরী ও ফুলবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রহমান ফয়সলের উপর স্থানীয় সরকার মন্ত্রণালয় কর্তৃক সাময়িক বহিস্কার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানান এবং বহিস্কারাদেশ প্রত্যাহার করে পুণরায় দায়িত্ব পালনের প্রজ্ঞাপন জারীর জোর দাবী জানান।
বর্ধিত সভায় উপজেলা বিএনপির আহবায়ক ডাঃ আব্দুল গফুর ফুলবাড়ী ইউনিয়ন বিএনপির কমিটি বিলুপ্ত করে সর্বসম্মতিক্রমে আহবায়ক হিসেবে মাহবুবুর রহমান ফয়সল (চেয়ারম্যান) এর নাম ঘোষনা করেন।

– প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category