শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জকিগঞ্জের বারহালে ট্রাকের ধাক্কায় এক যুবক নিহত

Coder Boss / ৩১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

এটিএম নাসির :

জকিগঞ্জে ট্রাকের ধাক্কায় প্রান হারালেন এক যুবক। ঘটনাটি বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঘটেছে বারহাল ইউনিয়নের পরচক-বটরতলে ঘটেছে। নিহত যুবক বারহাল ইউনিয়নের নিজগ্রামের ফজই মিয়ার ছেলে দিনমজুর রায়হান আহমদ (২১)।

স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার বারহাল ইউনিয়নের পরচক-বটরতলের কাছে সিলেটগামী দ্রুত গতির একটি ট্রাক রায়হান আহমদকে ধাক্কা দিয়ে খাদে ফেলে দেয়। তাৎক্ষণিক স্থানীয় জনতা তাকে উদ্ধার করলেও বাঁচাতে পারেননি। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে জকিগঞ্জ থানার ওসি মীর নাসের জানিয়েছেন, ট্রাকের ধাক্কায় এক যুবকের মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছেন। পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হবে। কেউ লিখিত অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষ আইনী ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন