আজ ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ১২:০০

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

কেশবপুরে মোবাইল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার।। ৪টি চোরাই মোবাইল উদ্ধার

রাকিবুল হাসান সুমন, যশোর জেলা প্রতিনিধি:

কেশবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে মোবাইল চোর চক্রের তিন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে। ওই সময় তাদের কাছ থেকে চোরাইকৃত বিভিন্ন ব্রান্ডের ৪টি মোবাইল ফোন উদ্ধার হয়।

থানা সূত্রে জানা গেছে, কেশবপুর উপজেলার মূলগ্রামের আব্দুল আজিজ হালদারের ছেলে আল মামুনের মোবাইল ফোন চুরির ঘটনা উল্লেখ করে গত শনিবার থানায় একটি চুরির মামলা দায়ের করেন। মামলা হওয়ার পর আধুনিক প্রযুক্তির মাধ্যমে ওই রাতেই কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জসীম উদ্দিনের নির্দেশে উপ-পরিদর্শক আজিজুর রহমান ও মাহাফুজ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার সাতবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে মোবাইল চোর চক্রের হোতা সাতবাড়িয়া গ্রামের আব্দুল জলিলের ছেলে আকতার হোসেনকে (২৮) গ্রেফতার করে। ওই সময় চোরাইকৃত ১টি SAMSUNG মোবাইল উদ্ধার হয় এবং তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে সে উপজেলার বিভিন্ন এলাকার বাসা-বাড়ী থেকে মোবাইল চুরি করে। তার স্বীকারোক্তিতে চাঁদড়া গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের মৃত নুরুল হকের ছেলে চোর চক্রের সদস্য মহিদুল হককে (৪২) গ্রেফতার করে ওই সময় তার কাছ থেকে ১টি REDMI 6A মোবাইল ফোন উদ্ধার হয়। পরবর্তিতে সাতবাড়িয়া গ্রামে অভিযান চালিয়ে আব্দুল করিমের ছেলে চোর চক্রের সদস্য মুজিবর রহমানকে (৪০) গ্রেফতার করে ওই সময় তার কাছ থেকে SAMSUNG J2 এবং MI 41দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জসীম উদ্দিন বলেন, থানার মোবাইল চুরি মামলা হওয়ার পর আধুনিক প্রযুক্তির ব্যবহার করে মোবাইল চোর চক্রের তিন সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয় এবং চোরাইকৃত ৪টি বিভিন্ন ব্রান্ডের মোবাইল উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের রবিবার আদালতে সোপর্দ করা হয়েছে। চোর চক্রের বাকি সদস্যদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category