বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

কানাইঘাটে যুবলীগের উস্কানিমূলক বক্তব্য ও মৌলবাদ বিরোধী শ্লোগানের নিন্দা জানালেন উবায়দুল্লাহ ফারুক

Coder Boss / ৫৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

কানাইঘাট প্রতিনিধি:

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় সহসভাপতি, সিলেট ৫আসনের জনপ্রিয় নেতা মাওলানা উবায়দুল্লাহ ফারুক বলেন, গোটা দেশকে বঙ্গবন্ধুর ভাস্কর্যের নামে মূর্তিময় করার স্কিম বাস্তবায়ন করতে যাচ্ছে আওয়ামী সরকার। সরকারের সিদ্ধান্তকে ধর্মপ্রাণ তাওহিদী জনতা প্রত্যাখান করছে। এহেন পরিস্থিতিতে ভাস্কর্য নির্মাণ করা মানে বঙ্গবন্ধুকে বিতর্কিত করা। তিনি বলেন, মূর্তি আর ভাস্কর্যের মাঝে কোন পার্থক্য নেই। তাই আমরা সরকারকে অনুরোধ করবো, ৯২ পার্সেন্ট মুসলমানের দেশকে মূর্তিময় না করে বঙ্গবন্ধুকে স্মৃতিময় করে রাখতে মসজিদ নির্মাণ করুন।

দেশ্যব্যাপী মূর্তি বিরোধী আওয়াজকে স্তব্ধ করতে যুবলীগের কর্মীরা আলেম উলামাদেরকে ঢালাওভাবে কটাক্ষ করে চলছে, যা মোটেও কাম্য নয়।
এরই ধারাবাহিকতায় গতকাল কানাইঘাট বাজারে যুবলীগের ছেলেরা মৌলবাদ বিরোধী বক্তব্য ও শ্লোগান দিয়েছে। আমি যুবলীগের উস্কানিমূলক বক্তব্য ও শ্লোগানের তীব্র নিন্দা জানাচ্ছি। সাথে সাথে যুবলীগ ও ছাত্রলীগের কর্মীদের উদ্দেশ্য বলবো,আপনারা দল করতে গিয়ে ঈমান বিক্রি করতে যাবেন না। মুসলমান হিসেবে আমাদেরকে ঈমান নিয়েই বাঁচতে হবে এবং ঈমানদার হিসেবে মরতে হবে সেদিকে খেয়াল রাখা উচিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন