শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজারে জনসাধারনের সাথে ডাকাতি প্রতিরোধ সংক্রান্ত উন্মুক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত

Coder Boss / ২৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

মৌলভীবাজার বিশেষ প্রতিনিধিঃ

মৌলভীবাজার সদর মডেল থানাধীন ৩ নং কামালপুর ইউপির বাড়ন্তি নালিউড়ী, এলাকার জনসাধারনের সাথে ডাকাতি প্রতিরোধ সংক্রান্ত উন্মুক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার রাতে (২৯ নভেম্বর) মডেল থানার অফিসার ইনচার্জ— মোঃ ইয়াছিনুল হকের নেতৃত্বে এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) পরিমল চন্দ্র দেব, পুলিশ পরিদর্শক (অপারেশন্স), মোহাম্মদ বদিউজ্জামান, বিট অফিসার এবং কামালপুর ইউপি চেয়ারম্যান ফয়সল আহমেদসহ স্থানীয় ইউপি সদস্য ও গন্যমান্য ব্যাক্তিবর্গসহ সর্ব-সাধারণ।

উক্ত সভায় কামালপুর ইউনিয়নের বাড়ন্তি ও নালিউরি এলাকায় ডাকাতি প্রতিরোধ সংক্রান্তে অফিসার ইনচার্জ বলেন—আমরা সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা নিয়েছি যাতে করে মৌলভীবাজারবাসী নিরাপদে এবং ডাকাত মুক্ত থাকতে পারে। মৌলভীবাজারের অধিকাংশ লোক প্রবাসী হওয়ায়— তাদের নিরাপত্তার কথা চিন্তা করে পুলিশের নিরাপত্তা টহলের পাশাপাশি স্থানীয় লোকজনদের রাত্রীকালীন সময় এলাকার বিভিন্ন পয়েন্টে পাহারা দেওয়ার বিষয়ে স্থানীয় লোকজনের আন্তরিক সহযোগিতাকে স্বাগত জানান। ভবিষ্যতেও এই দ্বারা অব্যাহত থাকবে বলে আশা ব্যক্ত করেন। উক্ত সভায় স্থানীয় লোকদের পরামর্শ নিয়ে— আরো ভালো নিরাপত্তার ব্যবস্থা করা নিশ্চিত করে এ বিষয়ে আলোচনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন