শিরোনাম
শ্রীমঙ্গলে ১৯৮৬ সালের এসএসসি ব্যাচের ঈদ সামগ্রী বিতরণ মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সাংবাদিক ও মানবাধিকারকর্মী মোঃ অাবেদ অাহমেদের জন্মদিন আজ

Coder Boss / ৪২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

এইচ অার রুবেল :

মোঃ অাবেদ অাহমেদ জন্মদিনে আজ ।এ দিনটি উপলক্ষে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন বন্ধু-বান্ধব ও সহকর্মীরা, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা।

১লা ডিসেম্বর ১৯৯০ সালের অাজকের এই দিনে শ্রীমঙ্গল উপজেলায় ২ নং ভূনবী ইউনিয়নের মাধবপাশা সাতগাঁও মুসলিম পরিবারে জম্ম গ্রহন করেন। মোঃ অাবেদ অাহমেদ কে ক্ষুদেবার্তার মাধ্যমে শুভেচ্ছা জানান অনেকেই। এ সময় তার দীর্ঘায়ু কামনা করেন তারা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও অনেকে তার ছবিসহ তাকে জম্মদিনের শুভেচ্ছা জানান। জম্মদিনে ফুলের শুভেচ্ছা সিক্ত হন তিনি।

জন্মদিন উপলক্ষে কথা হয় মোঃ অাবেদ অাহমেদ এর সাথে। তিনি জানান, সব সময় দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে চান। মোঃ অাবেদ অাহমেদ সবার দোয়া কামনা করেন।সাংবাদিক ও মানবাধিকারকর্মী মোঃ অাবেদ অাহমেদের জন্মদিন আজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন