আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : বিকাল ৪:৪০

বার : রবিবার

ঋতু : বসন্তকাল

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলার ব্যাপক উন্নয়ন হচ্ছে।।এমপি আব্দুল মজিদ খান

বানিয়াচং প্রতিনিধি ঃ বাংলাদেশের সব জায়গায় একজনের নির্দেশেই উন্নয়ন কাজ করা হচ্ছে। তিনি হলেন বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।
আগামী পঞ্চাশ বছর কিংবা এক‘শো বছর পর বাংলাদেশের কোন শাষকের আমলে মেগা প্রকল্প কিংবা ব্যাপক উন্নয়ন হয়েছে।
অথবা ডিজিটাল বাংলাদেশ স্থাপন ও অর্থনৈতিকভাবে দেশ এগিয়ে গেছে সেই প্রশ্ন ও জিজ্ঞাসার উত্তর আসবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাষনামল।
শেখ হাসিনার শাষনামল আগামী প্রজন্মের নিকট স্বর্ণালী শাষনামল হিসেবে উজ্জ্বল হয়ে থাকবে।
শক্রবার ৪ডিসেম্বর দুপুর ১২টায় বানিয়াচং উপজেলার ৫/৬ নং বাজারের আরসিসি ঢালাই কাজের উদ্বোধনী অনুষ্টানে উপরোক্ত কথাগুলো বলেছেন এমপি আব্দুল মজিদ খান।
৫/৬ নং বাজার কমিটির আয়োজনে সূধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান এসময় আরো বলেন আমি শেখ হাসিনার মনোনীত প্রার্থী হয়ে আপনাদের ভোটে সংসদ সদস্য হয়েছি। এখন আমার ধ্যানজ্ঞান এলাকাবাসীর উন্নয়ন।
আমি আমার ব্যাক্তিগত উন্নয়নে কখনই মনোযোগ দেই নাই।
যে কারনে আমার একাউন্ট একটাই। আমার কোন দ্বিতীয় একাউন্ট নেই।
৫/৬ নং বাজার কমিটির সভাপতি মকবুল মিয়ার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক বাজার কমিটির সেক্রেটারী আংগুর মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার,ইউপি চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি রেখাছ মিয়া,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া,উপজেলা প্রকৌশলী মিনারুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম,আওয়ামীলীগ নেতা মুত্তাকীম বিশ^াষ,মাওঃ বশির আহমেদ,সাবেক ছাত্রলীগ সভাপতি আনোয়ার হোসেন,বাজার কমিটির সদস্য খেলু মিয়া,যুবলীগ নেতা ছায়েব আলী, শাহিবুর রহমান,শ্রমিকলীগ নেতা রুবেল মিয়া প্রমূখ।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category