আজ ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : ভোর ৫:০৬

বার : বুধবার

ঋতু : গ্রীষ্মকাল

হৃদয়ে রাজনগর সামাজিক সংস্থা’র উদ্যোগে আর্থিক অনুদান হস্থান্তর

কুলাউড়া প্রতিনিধিঃ

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার সুশিল যুবসমাজের উদ্যোগে ২০১৬ সালে “হৃদয়ে রাজনগর সামাজিক সংগঠন” নামে একটি সংস্থা গঠন করা হয়।

দেশ এবং প্রবাসের সুশিল যুবকদের সমন্বয়ে গঠিত এ সংগঠনের মূল লক্ষ্য উদ্দেশ্য হচ্ছে “আর্থ মানবতার সেবা, কন্যা দায়গ্রস্ত পিতা, বন্যা দূর্গতদের সাহায্যসহ সামাজিক উন্নয়নে এগিয়ে চলা।

উক্ত সংগঠন সৃষ্টির পরপরই তার ধারাবাহিকতায় এগিয়ে চলছে, আজও তার ব্যাতিক্রম কিছুই নয়। বর্তমান অনুদান প্রদানের পর্বে যে ক্রমিক নং এসেছে তা হলো (নং-৩২) এবং (নং-৩৩)তম প্রস্তাব।

৩২ তম প্রস্তাব বাস্তবায়নে অত্র সংস্থার আওতাধীন ৬নং টেংরা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পন্ডিতনগর গ্রামের দিনমজুর নওশাদ মিয়া’কে প্রদান করা হয়।
নওশাদ মিয়া’কে প্রদানকৃত টাকার পরিমাণ মোট= ৩০,৪২০/= টাকা।

৩৩ তম প্রস্তাব বাস্তবায়নে অত্র সংস্থার আওতাধীন ২নং উত্তরবাগ ইউনিয়নের ১নং ওয়ার্ড সফাতপুর গ্রামের দিনমজুর জরিফ মিয়া’কে প্রদান করা হয়। জরিফ মিয়া’কে প্রদানকৃত টাকার পরিমাণ মোট= ২০,৫০০/= টাকা।

উক্ত অনুদান হস্থান্তের সময় উপস্থিত ছিলেন সংস্থার কোষাদক্ষ- ছালিক আহমদ, সংস্থা প্রতিনিধি- সুজিত দাস, সহকারী সংস্থা প্রতিনিধি- সুজেল খান, ২নং উত্তরভাগ প্রতিনিধি- রুমেন, ৬নং টেংরা ইউনিয়ন প্রতিনিধি- মোঃ সামছুল ইসলাম, ৮নং মনসুরনগর ইউনিয়ন প্রতিনিধি- দুলালসহ সংস্থার সদস্য রাজিব আহমদ, অপূর্ব দাশ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category