শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সিলেট নগরীতে ৪৭ যানবাহন আটক

Coder Boss / ২২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

দক্ষিণ সুরমা প্রতিনিধি :

সিলেট নগরীতে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন আইনে ৪৭টি যানবাহন আটক করা হয়েছে। যার মধ্যে ১০টি রেজিষ্ট্রেশনবিহীন সিএনজি অটোরিকশা রয়েছে। এসময় ৫৪টি প্রসিকিউশন দাখিল করেছে পুলিশের ট্রাফিক বিভাগ। রবিবার সিলেট নগরীতে ৬টি চেকপোস্টের মাধ্যমে এসব অভিযান পরিচালনা করা হয়।

জানা গেছে, ট্রাফিক পক্ষ ২০২০ উপলক্ষে সিলেট মহানগরীর সড়কে শৃঙ্খলা ফেরানো ও সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে নিয়মিত ডিউটির পাশাপাশি ৬টি চেকপোস্ট বসানো হয় রবিবার। পুলিশের ট্রাফিক বিভাগ এসময় ৪৭টি যানবাহন আটক করে।যার মধ্যে ১০টি রেজিষ্ট্রেশনবিহীন সিএনজি অটোরিকশা রয়েছে। এছাড়া ৫৪টি প্রসিকিউশন দাখিল করা হয়। সড়ক পরিবহন আইন মেনে চলার জন্য মাইকিংয়ের মাধ্যমে সচেতনতার কাজও করেছে ট্রাফিক পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন