শিরোনাম
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জকিগঞ্জে ছাত্রলীগ নেতা এটিএম নাসির এর পিতার মৃত্যু, বিভিন্ন মহলের শোক

Coder Boss / ৬৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

জকিগঞ্জ প্রতিনিধি:

সিলেটের জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা এটিএম নাসির এর পিতা ৯ নং মানিকপুর ইউনিয়নের দরগাবাহারপুর গ্রামের মরহুম হাজী আরজদ আলীর ৫ নং ছেলে মোঃ আব্দুল মালিক (৭০) ৫ ডিসেম্বর শনিবার রাত ৮.২৮মিনিটের সময় সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি ৫ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্নীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

রোববার বাদ জোহর জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী মাওলানা এম এ সবুর, জকিগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোঃ খলিল উদ্দিন, জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোহাম্মদ আব্দুন নাসের, ৯ নং মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহতাব উদ্দিন চৌধুরী, স্রাকের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোঃ কয়েছ আহমদ তালুকদার, সাংবাদিক আহমদুল হক চৌধুরী বেলাল, বিশিষ্ট সমাজসেবী ও রাজনীতিবিদ শুয়েব লস্কর, রাজনীতিবিদ সোহেল তালুকদার, সীমান্ত বিডি পত্রিকার সম্পাদক এটিএম ফয়ছল, সাপ্তাহিক জকিগঞ্জের ডাক এর সম্পাদক সাংবাদিক রায়হান আহমদ রেহান, সাংবাদিক আহসান হাবীব লায়েক, জকিগঞ্জ টাইমস ডটকম এর সম্পাদক ও প্রকাশক লিমন তালুকদার,এডভোকেট শাহেদ আহমদ।

জকিগঞ্জ ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক এম. এ ওয়াহিদ চৌধুরী, সিনিয়র সহসভাপতি হাফিজ শাহিদুর রহমান, সহ সভাপতি কুয়েত প্রবাসী মামুনুর রশীদ তাপাদার, সাধারণ সম্পাদক মাওলানা হোসাইন আহমদ, রাহেল আহমদ আরবি ও রোহেল লস্কর। তারা মরহুমের আত্নার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন