আজ ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : ভোর ৫:৫০

বার : বুধবার

ঋতু : গ্রীষ্মকাল

১নং তালজাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন মশিউর রহমান খান মামুন

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জ এর তাড়াইলে ১নং তালজাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হচ্ছেন সাবেক চেয়ারম্যান মরহুম মুজিবুর রহমান খান এর ভাগিনা মশিউর রহমান খান মামুন। নতুন সমিকরন তৈরী হতে পারে ১নং তালজাঙ্গা ইউনিয়নে। তিনি পেশায় একজন ব্যবসায়ী। ১নং তালজাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন মশিউর রহমান খান মামুন

তবে দীর্ঘদিন থেকে সামাজিক কার্যক্রম করে এলাকায় খুবই জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। উনার মাঝেই যেনো মুজিবুর রহমান খান (মজনু) চেয়ারম্যান এর প্রতিচ্ছবি ফুটে উটেছে। বিশেষ করে সামাজিক কর্মকান্ডের সাথে নিজেকে উজার করে দেয়ার বিষয়টি জনগনের নজর কেড়েছেন তরুন এই নেতা। পারিবারিক ভাবে আলোচনায় জানা যায় মশিউর রহমান খান মামুন পরিবারের সকলের সমর্থনে এবারের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন।
১নং তালজাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন মশিউর রহমান খান মামুন
সেই সাথে পরিবারের লোকজন মশিউর রহমান খান মামুন এর জন্য ১নং তালজাঙ্গা ইউনিয়নের সকল জনগনের কাছে দোয়া চেয়েছেন। মশিউর রহমান খান মামুন জানান ইউপি নির্বাচনকে কেন্দ্র করে তিনি তালজাঙ্গা ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেছেন। তিনি আশাবাদী এরই মধ্যে জনগণের মন জয় করতে সক্ষম হয়েছেন। এলাকাবাসী মনে করেন সুষ্ঠ নির্বাচন হলে আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান হবেন মশিউর রহমান খান মামুন।
বার্তা প্রেরক
আল-মামুন খান
কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি।
তাং ০৯/১২/২০২০ খ্রিঃ
মোবাঃ ০১৭১৩-৫০৮০৯৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category