বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জনকল্যাণ সংস্থার ২০২১ সেশনের কমিঠি গঠন সম্পন্ন

Coder Boss / ৮৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

রিপন মিয়া মৌলভীবাজার বিশেষ প্রতিনিধি।
কল্যাণহোক মানুষের জন্য মানবতার জন্য এই স্লোগানকে সামনে রেখে আর্তমনবতার সেবায় গঠিত স্বেচ্ছাসেবামূলক সংগঠন জনকল্যাণ সংস্থার ২০২১ সেশনের কমিঠি গঠন সম্পন্ন হয়েছে।

১১ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় মৌলভীবাজার সদর উপজেলাধীন কাগাবলা বাজার জনকল্যাণ সংস্থার অস্থায়ী কার্যালয়ে উপদেষ্টা মন্ডলীর উপস্থিতি ও সাধারণ সভার মাধ্যমে কমিটি গঠন সম্পন্ন হয়।

সভায় উপস্থিত সকল সদস্যদের মতামতের ভিত্তিতে ২০২০ সেশনের জন্য মোঃ রাবেল মিয়াকে সভাপতি ও আব্দুল করিম ফজিলতকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

অন্যান্যদের মধ্যে , সহ সভাপতি সাকিবুর রহমান মেরাজ, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ শামিম উসমান ও আফজল আহমদ, অর্থ সম্পাদক আজমল হোসেন, সহ অর্থ সম্পাদক আবুল বাশার জুবায়েল, সাংগঠনিক সম্পাদক সুমন আহমদ, সহ সাংগঠনিক মোহাম্মদ রিপন, শুভ আহমদ ও সুজাউল হক।

প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ জাকারিয়া, সহ প্রচার সম্পাদক আবু তাহের, হোসাইন ফারাবি ও শাহরিয়ার নাফিস জয়, দপ্তর সম্পাদক মনির আহমদ, সহ দপ্তর মো: আবু বক্কর সিদ্দিক, আব্দুল হাই ও শেখ জিয়াউর রহমান, সাহিত্য সম্পাদক আকমল হোসেন, সহ সাহিত্য সম্পাদক সামসুল হক ও বাদল আহমদ, তথ্য ও গবেষণা সম্পাদক আশরাফুল হক জুবেল, সহ তথ্য ও গবেষণা সম্পাদক মুহিউদ্দিন মাহি, আইন বিষয়ক সম্পাদক জাকিরুল ইসলাম জাকির, সহ আইন বিষয়ক সম্পাদক মোজাহিদ আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা ফারহান আল হানাফী, সহ ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা সুলাইমান আহমদ, আর্ন্তজাতিক সম্পাদক মো: এমদাদ উদ্দিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রাকেশ চন্দ্র সরকার, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মেহেদি হাসান লিটন।

ক্রীড়া সম্পাদক মোঃ মহসিন আজাদ, সহ ক্রীড়া সম্পাদক পাবেল মিয়া, রাহেল আহমেদ রেজা, তোফায়েল আহমেদ, কাউছার আহমেদ, সোয়েব আহমদ, অনিক আহমদ।

অত্র সংস্থার নির্বাহী সদস্য হিসেবে দ্বায়িত্ব পালন করবেন ফয়েজ আহমদ ফাইজান, মাহেনুর রহমান সৌরভ, সহ সভাপতি সাকিবুর রহমান মেরাজ।

এছাড়া ও সংগঠনের অন্যান্য সদস্যরা প্রতিশ্রুতি প্রদান করেন-সবাই মিলে ঐক্যবদ্ধতার মাধ্যমে সংগঠনের কার্যক্রম চালিয়ে যাবেন।

এসময় কাগাবলা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী অত্র সংগঠনের উপদেষ্টা মো: কবির উদ্দিন ও মৌলভীবাজার মেসার্স সিয়াম টেকনোলজি এর সত্বাধিকারী উপদেষ্টা মো: লোকমান মিয়া উভয়েই সংগঠনের বিগতদিনের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন ও আগামী দিনে সংগঠনের কার্যক্রম পরিচালনা সংক্রান্ত গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা পদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন