আজ ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১১:৩০

বার : বৃহস্পতিবার

ঋতু : বর্ষাকাল

ইকরামুল মুসলিমীনের মাস্ক বিতরণে সকলের সচেতনতা আসুক।

রিপন মিয়া মৌলভীবাজার বিশেষ প্রতিনিধি।
অদ্য ১৫ ডিসেম্বর রোজ মঙ্গলবার সকাল ১১ ঘটিকার সময় রাজনগর উপজেলা পরিষদের সম্মুখে,ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার এর রাজনগর উপজেলা শাখার গণসচেতনতা ক্যাম্পেইন এবং মাস্ক বিতরন কর্মসূচি উদ্বোধন করেন রাজনগর উপজেলা নির্বাহী অফিসার মিজ্ প্রিয়াঙ্কা পাল। রাজনগর উপজেলা নির্বাহী সভাপতি হিফজুর রহমান ও আবু তাহের সানীর পরিচালানায় রাজনগর উপজেলা শাখার সভাপতি মাওঃ তোফায়েল আহমদ নোমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের প্রতিষ্ঠাতা সভাপতি এহসানুল হক জাকারিয়া। বিশেষ অতিথি হিসাবে ছিলেন ইকরামুল মুসলিমীনের মহিলা টিম প্রধান মিসেস ফাতেমা পপি।

উদ্বোধক মিজ্ প্রিয়াঙ্কা পাল বলেন- করোনার শুরু থেকে ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার করোনা রুগীদের সেবাসহ করোনা মৃতদের দাফন-কাপন করে আসছে। আজও তাদের কর্মসূচি অব্যাহত রয়েছে। তিনি আরো বলেন, সকল অফিসে সার্ভিস পেতে, নিজ সুরক্ষা এবং অপরকে সুরক্ষা রাখতে মাস্ক ব্যাবহার করা আবশ্যক।

উক্ত কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন, ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার এর রাজনগর উপজেলার সদস্য আহসান উদ্দিন গিলমান, মাওঃ আব্দুল মতিন, মোহাঃ ফুয়াদ আলম, মোহাঃ আব্দুর রউফ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category