শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ধর্মপাশায় হাওরের বাঁধের মেরামত কাজ শুরু

Coder Boss / ৩০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার এম এইচ লিপু মজুমদার ধর্মপাশা প্রতিনিধি

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার ধানকুনিয়া হাওরের নূরপুর ফসলরক্ষা বাঁধে আজ বুধবার বিকেল পৌনে তিনটার দিকে মাটি ফেলার মধ্য দিয়ে এ উপজেলায় ফসলরক্ষা বাঁধ পুননির্মান ও মেরামত কাজ শুরু হয়েছে। প্রধান অতিথি হিসেবে ফসলরক্ষা বাঁধের কাজের শুভ উদ্বোধন করেন স্থানীয় সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন
উপজেলা ভূমি কার্যালয়ের সহকারী কমিশনার (ভূমি) আবু তালেব,, ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস,উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক গোলাম আজহারুল ইসলাম পিকে, সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের উপসহকারী প্রকৌশলী ও উপজেলা কাবিটা প্রকল্প বাস্তবায়ন এবং পর্যবেক্ষণ কমিটির সদস্য সচিব মো.ইমরান হোসেন,, সুখাইড় রাজাপুর উত্তর ইউপি চেয়ারম্যান ফরহাদ আহমেদ,পাইকুরাটি ইউপি চে্রযারম্যান ফেরদৌসুর রহমান, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শাহ আবদুল বারেক ছোটন, পিআইসি কমিটির সভাপতি মো.দেলোয়ার হোসেন প্রমুখ।

সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের উপসহকারী প্রকৌশলী ও উপজেলা কাবিটা প্রকল্প বাস্তবায়ন এবং পর্যবেক্ষণ কমিটির সদস্য সচিব মো. ইমরান হোসেন বলেন, এ উপজেলার আটটি হাওর সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের অধীনে রয়েছে। এবার হাওর থেকে দেরিতে পানি নামার কারণে জরিপসহ অন্যান্য কার্যক্রম এখনো পুরোপুরি শেষ করা সম্ভব হয়নি। ওই আটটি হাওরে সম্ভাব্য ১৭০টি পিআইসি গঠন করা হবে।এর মধ্যে একটি পিআইসি গঠন করা হয়েছে। উপজেলার ধানকুনিয়া হাওরের নূরপুর ফসলরক্ষা বাঁধের প্রকল্প কাজের মধ্য দিয়ে এ উপজেলায় আনুষ্ঠানিকভাবে ফসলরক্ষা বাঁধের কাজ শুরু করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা
(ইউএনও) মো.মুনতাসির হাসান বলেন, নির্ধারিত সময়ের মধ্যে হাওরের ফসলরক্ষা বাঁধের কাজ শেষ করার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বরকম প্রচেষ্ঠা অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন