শিরোনাম
শ্রীমঙ্গলে ১৯৮৬ সালের এসএসসি ব্যাচের ঈদ সামগ্রী বিতরণ মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজারে,শেরপুরে ইয়াবাসহ আবার ও মাদক সম্রাট চাম্পা গ্রেফতার

Coder Boss / ২৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

মৌলভীবাজার বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর বাজারে একাধিকবার মাদক মামলার আসামি নবীগঞ্জের এক মাদক বিক্রেতাকে ২২ পিছ ইয়াবাসহ গ্রেফতার করেছে মৌলভীবাজার মডেল থানার নিয়ন্ত্রণাধীন শেরপুর ফাঁড়ি পুলিশ৷

শুক্রবার (১৮ ডিসেম্বর) দিবাগত রাত ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে ফাঁড়ি পুলিশের এসআই ইফতেখার ইসলাম ও এএসআই মোশাহিদ কামালসহ সঙ্গীয় পুলিশের একটিদল বাজারের বিভিন্ন জাগায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে নবীগঞ্জ উপজেলার পারকুল গ্রামের মৃত. লেফাস মিয়ার ছেলে চিহ্নিত ইয়াবা বিক্রেতা ও এলাকার মাদক সম্রাট নামে খ্যাত জাবেদ মিয়া ওরপে চাম্পা (৪০) শেরপুর বাজার কলি হোটেলের সামন থেকে গ্রেফতার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানায় যায়, গ্রেফতার হওয়া মাদক বিক্রেতা চাম্পা মাদক মামলায় অনেকবার জেল হাজতে গিয়েছে। মাদক মামলায় গত মাস দু’এক আগেও জেল হাজতে থাকার পর বেরিয়ে আসে। কিন্তু হাজতে যাওয়ার পরেও মাদক ব্যবসা কিছুতেই ছাড়েনি। মাদক ব্যবসা যেনো তার নিত্যদিনের সঙ্গী হয়ে গিয়েছে।

সূত্র আরও জানায়- গ্রেফতার হওয়া চাম্পাকে পুলিশ কয়েকবার মাদক মামলায় গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। প্রত্যেকটি মামলায় গ্রেফতারের পর ২/৩ মাস পরেই জামিনে বের হয়ে এসে পুনরায় মাদক ব্যবসা শুরু করে।

এব্যাপারে- শেরপুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইফতেখার ইসলাম এক মাদক বিক্রেতা গ্রেফতার ও তার দেহ তল্লাশি করে ২২ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। এবং গ্রেফতার হওয়া মাদক বিক্রেতা চাম্পার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দমণ আইনে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন।

তিনি আরও জানান- শেরপুরে মাদকের বিরুদ্ধে পুলিশের চলমান অভিযান অব্যাহত আছে এবং থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন