আজ ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১১:৪৪

বার : বৃহস্পতিবার

ঋতু : বর্ষাকাল

মৌলভীবাজারে,শেরপুরে ইয়াবাসহ আবার ও মাদক সম্রাট চাম্পা গ্রেফতার

মৌলভীবাজার বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর বাজারে একাধিকবার মাদক মামলার আসামি নবীগঞ্জের এক মাদক বিক্রেতাকে ২২ পিছ ইয়াবাসহ গ্রেফতার করেছে মৌলভীবাজার মডেল থানার নিয়ন্ত্রণাধীন শেরপুর ফাঁড়ি পুলিশ৷

শুক্রবার (১৮ ডিসেম্বর) দিবাগত রাত ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে ফাঁড়ি পুলিশের এসআই ইফতেখার ইসলাম ও এএসআই মোশাহিদ কামালসহ সঙ্গীয় পুলিশের একটিদল বাজারের বিভিন্ন জাগায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে নবীগঞ্জ উপজেলার পারকুল গ্রামের মৃত. লেফাস মিয়ার ছেলে চিহ্নিত ইয়াবা বিক্রেতা ও এলাকার মাদক সম্রাট নামে খ্যাত জাবেদ মিয়া ওরপে চাম্পা (৪০) শেরপুর বাজার কলি হোটেলের সামন থেকে গ্রেফতার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানায় যায়, গ্রেফতার হওয়া মাদক বিক্রেতা চাম্পা মাদক মামলায় অনেকবার জেল হাজতে গিয়েছে। মাদক মামলায় গত মাস দু’এক আগেও জেল হাজতে থাকার পর বেরিয়ে আসে। কিন্তু হাজতে যাওয়ার পরেও মাদক ব্যবসা কিছুতেই ছাড়েনি। মাদক ব্যবসা যেনো তার নিত্যদিনের সঙ্গী হয়ে গিয়েছে।

সূত্র আরও জানায়- গ্রেফতার হওয়া চাম্পাকে পুলিশ কয়েকবার মাদক মামলায় গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। প্রত্যেকটি মামলায় গ্রেফতারের পর ২/৩ মাস পরেই জামিনে বের হয়ে এসে পুনরায় মাদক ব্যবসা শুরু করে।

এব্যাপারে- শেরপুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইফতেখার ইসলাম এক মাদক বিক্রেতা গ্রেফতার ও তার দেহ তল্লাশি করে ২২ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। এবং গ্রেফতার হওয়া মাদক বিক্রেতা চাম্পার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দমণ আইনে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন।

তিনি আরও জানান- শেরপুরে মাদকের বিরুদ্ধে পুলিশের চলমান অভিযান অব্যাহত আছে এবং থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category