আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ২:০০

বার : শুক্রবার

ঋতু : শীতকাল

জকিগঞ্জে আলোর মিশন’র পুরস্কার বিতরণী ও ক্যারিয়ার কনফারেন্স অনুষ্ঠিত!

এটিএম নাসির :::জকিগঞ্জ উপজেলা ভিত্তিক সামাজিক সংগঠন “আলোর মিশন যুব পরিষদ” এর উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে সাধারণ জ্ঞান প্রতিযোগিতার পুরস্কার ও ক্যারিয়ার কনফারেন্স ২৪ডিসেম্বর’২০, বৃহস্পতিবার, দুপুর ২টায়, সোনার বাংলা কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।
সংগঠনের সম্মানিত চেয়ারম্যান জনাব মুহাম্মদ মুজিবুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাউয়াই মাদরাসার অধ্যক্ষ, শিক্ষাবিদ ও সংগঠক জনাব মাওলানা রওনক আহমদ।
সংগঠনের সহকারী সেক্রেটারি মোঃ নূর উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক খালেদ আহমদের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও সংগঠক জনাব মাওলানা কামরুল ইসলাম, জিএমসি একাডেমির অধ্যক্ষ জনাব আব্দুল বাসিত খান, বিশিষ্ট শিক্ষাবিদ ও সংগঠক মাওলানা মখলিছুর রহমান, মুনশীবাজার মাদরাসার মুহাদ্দিস মাওলানা মাহমুদ হোসাইন, মুনশীবাজার মাদরাসার মুহাদ্দিস ও মামরখানী একাডেমির প্রিন্সিপাল হা. মাও. মুফতী আব্দুল হান্নান, শিক্ষাবিদ ও সংগঠক আব্দুল আহাদ, জনাব আহমদ আব্দুল কুদ্দুস, জনাব আব্দুল্লাহ আল মামুন হিরা, সাইফুর রহমান সয়েফ, মাও. আবুল কালাম আজাদ, এম ফয়ছল আহমদ ।
উপস্থিত ছিলেন মোঃ জাকির হুসেন, এহসানুল করীম তোফায়েল, এম সাইফুর রহমান, আব্দুল মুকিত চৌধুরী, নাঈম আহমদ চৌধুরী, মোহাম্মদ আব্দুল হালিম, তারেক আহমদ, ইমদাদ আহমদ তাপাদার ফজল, আমিনুল করীম। প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category