আজ ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৪:৫০

বার : বৃহস্পতিবার

ঋতু : হেমন্তকাল

বরিশালের বানারীপাড়ায় চিহ্নিত মাদক ব্যবসায়ী সত্য রঞ্জন ১৮০ পিচ ইয়াবাসহ আটক

বরিশাল জেলা প্রতিনিধি:

বরিশালের বানারীপাড়ায় ১৮০ পিস ইয়াবাসহ সত্যরঞ্জন সরকার (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সে বন্দরবাজারের ‘মেসার্স সততা মৎস্য আড়ৎ’ এর স্বত্বাধিকারী এবং পৌর শহরের ১নং ওয়ার্ডের বাসিন্দা। মৎস্য ব্যবসার আড়ালে সে দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছিলো।

সোমবার (১৮ জানুয়ারি) সকাল ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় পরিদর্শক আ. মালেক তালুকদারের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম অভিযান চালিয়ে ১৮০ পিস ইয়াবা (যার আনুমানিক মূল্য ৯০ হাজার টাকা)সহ সত্যরঞ্জনকে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে আটক করে। এ সময় উপস্থিত ছিলেন মাদকদব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বরিশাল সার্কেলের উপ-পরিদর্শক(এসআই) খন্দকার জাফর আহমেদ ও জান্নাতুল ফেরদৌস, সহকারী উপপরিদর্শক (এএসআই) ফারুক হোসেন ও সাইদুল ইসলাম। অভিযান পরিচালনাকারী বিশেষ টিমের সহযোগিতায় ছিলেন বানারীপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) ওসমান গণির নেতৃত্বে পুলিশের আরেকটি টিম।

এ বিষয়ে পরিদর্শক আ. মালেক তালুকদার জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আসামীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category