শিরোনাম
ছাতকে সাব-রেজিষ্ট্রার কার্যালয় স্থানান্তর নিয়ে দ্বিধা-দ্বন্দে পড়েছেন কর্তৃপক্ষ সিলেটে দিনব্যাপী মোবাইল সংবাদিকতা প্রশিক্ষণ অনুষ্ঠিত তাহিরপুরে চোখ উঠা রোগের প্রকোপ বৃদ্ধি-ড্রপ সংকট,অয়েনমেন্ট নেই বাজারে জুড়ী উপজেলা ফাউন্ডেশন এন্ড এডুকেশন ট্রাস্ট এর কার্যকরি কমিটি গঠন মৌলভীবাজার সদর উপজেলা ১নং খলিলপুর ইউনিয়নে শাখা বরাকে অবৈধ খাটি উচ্ছেদ অভিযান জগন্নাথপুরে সামাজিক সম্প্রীতি কমিটির সভা জগন্নাথপুরে গরু ঘাস খাওয়াকে কেন্দ্র করে মারামারি ঘটনায় গ্রেফতার ১ হাদারপার এলাকায় প্রধান সড়কের ঢালাই কাজ শুরু ঘাটাইলে রাস্তার বেহাল অবস্থা ১৪ বছর ধরে ভোগান্তির মুখে এলাকাবাসী কুরুয়া প্রাথমিক ও বহু মূখী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র মৈত্রী সংসদ এর সৌজন্যে প্রীতিভোজ অনুষ্ঠিত
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০১:১৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মেম্বার নয়! জনগনের সেবক হতে চাই হাজি মাসুক

Coder Boss / ২৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১

জুড়ী প্রতিনিধিঃ

আমি মেম্বার হতে চাই না, আমি জনগনের সেবক হতে চাই। আমার লক্ষ্য উদ্দেশ্য মেম্বার হওয়া নয় ! বরং অবহেলিত, গরিব মানুষের সেবা করা। আমি ০২ নং পূর্বজুড়ি ইউপির ০১নং ওয়ার্ডের তরুণ সমাজ, শ্রমজীবি, চাকুরীজীবি, ব্যবসায়ী, প্রবীণসহ সর্বশ্রেণির পেশাজীবি মানুষের পাশে থাকতে চাই। সুন্দর সুশীল একটি সমাজ গঠণে জনগনের সেবক হতে ইচ্ছুক।

বুধবার (২০/১) এক সাক্ষাৎকারে মনের এমনি আবেগ ব্যক্ত করেন মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার ২নং পূর্বজুড়ি ইউপির ০১ নং ওয়ার্ডের সম্ভাব্য সদস্য (মেম্বার) পদপ্রার্থী হাজি মাসুক উদ্দিন। এ সময় তিনি ওয়ার্ডের সমসাময়িক বিভিন্ন বিষয় ও সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোচনা করেন।

জনপ্রতিনিধি হওয়ার কারণ কি?এমন প্রশ্নের উত্তরে হাজি মাসুক বলেন, আমি দীর্ঘদিন প্রবাসে ছিলাম। বাড়ি ফেরার পর থেকেই বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত হয়েছি। সর্বদা মানুষের কল্যাণে সমাজসেবামূলক কাজ করতে আমি ভালোবাসি। আর সামাজিক সংগঠনের মাধ্যমে সকল প্রকার জনসেবায় আত্মনিয়োগ অসম্ভব, তাই জনপ্রতিনিধি হওয়ার প্রয়াস।

এছাড়াও এলাকার তরুণসমাজ, প্রবীণ ও বিভিন্ন পেশাজীবিদের অনুরোধে আমি ০১নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছি। আল-হামদুলিল্লাহ আমার বিশ্বাস সকলের দোয়া ভালোবাসা আমার প্রতি আছে আগামীতেও থাকবে।

নির্বাচিত হলে কি ধরণের কাজ করবেন? উত্তরে তিনি বলেন আমি অবহেলিত, দিনমজুর, গরিব মানুষের কল্যাণে কাজ করতে ইচ্ছুক। এছাড়াও এলাকার অবহেলিত, অনুন্নত রাস্তা সংস্কার/ নির্মাণ। তালিকার মাধ্যমে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ভাতাসহ সরকার প্রেরিত সকল অনুদান প্রাপকের কাছে পৌঁছে দিবো।
হাজি মাসুক আরো বলেন, আমি নির্বাচিত হলে ০১নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসাবে রুপান্তরিত করতে যা যা করণীয় তাই করতে প্রস্তুত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন