শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মেম্বার নয়! জনগনের সেবক হতে চাই হাজি মাসুক

Coder Boss / ৩৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১

জুড়ী প্রতিনিধিঃ

আমি মেম্বার হতে চাই না, আমি জনগনের সেবক হতে চাই। আমার লক্ষ্য উদ্দেশ্য মেম্বার হওয়া নয় ! বরং অবহেলিত, গরিব মানুষের সেবা করা। আমি ০২ নং পূর্বজুড়ি ইউপির ০১নং ওয়ার্ডের তরুণ সমাজ, শ্রমজীবি, চাকুরীজীবি, ব্যবসায়ী, প্রবীণসহ সর্বশ্রেণির পেশাজীবি মানুষের পাশে থাকতে চাই। সুন্দর সুশীল একটি সমাজ গঠণে জনগনের সেবক হতে ইচ্ছুক।

বুধবার (২০/১) এক সাক্ষাৎকারে মনের এমনি আবেগ ব্যক্ত করেন মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার ২নং পূর্বজুড়ি ইউপির ০১ নং ওয়ার্ডের সম্ভাব্য সদস্য (মেম্বার) পদপ্রার্থী হাজি মাসুক উদ্দিন। এ সময় তিনি ওয়ার্ডের সমসাময়িক বিভিন্ন বিষয় ও সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোচনা করেন।

জনপ্রতিনিধি হওয়ার কারণ কি?এমন প্রশ্নের উত্তরে হাজি মাসুক বলেন, আমি দীর্ঘদিন প্রবাসে ছিলাম। বাড়ি ফেরার পর থেকেই বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত হয়েছি। সর্বদা মানুষের কল্যাণে সমাজসেবামূলক কাজ করতে আমি ভালোবাসি। আর সামাজিক সংগঠনের মাধ্যমে সকল প্রকার জনসেবায় আত্মনিয়োগ অসম্ভব, তাই জনপ্রতিনিধি হওয়ার প্রয়াস।

এছাড়াও এলাকার তরুণসমাজ, প্রবীণ ও বিভিন্ন পেশাজীবিদের অনুরোধে আমি ০১নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছি। আল-হামদুলিল্লাহ আমার বিশ্বাস সকলের দোয়া ভালোবাসা আমার প্রতি আছে আগামীতেও থাকবে।

নির্বাচিত হলে কি ধরণের কাজ করবেন? উত্তরে তিনি বলেন আমি অবহেলিত, দিনমজুর, গরিব মানুষের কল্যাণে কাজ করতে ইচ্ছুক। এছাড়াও এলাকার অবহেলিত, অনুন্নত রাস্তা সংস্কার/ নির্মাণ। তালিকার মাধ্যমে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ভাতাসহ সরকার প্রেরিত সকল অনুদান প্রাপকের কাছে পৌঁছে দিবো।
হাজি মাসুক আরো বলেন, আমি নির্বাচিত হলে ০১নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসাবে রুপান্তরিত করতে যা যা করণীয় তাই করতে প্রস্তুত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন