আজ ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : বিকাল ৫:৫৮

বার : রবিবার

ঋতু : বসন্তকাল

মাধবপুর পৌর শহরের বিভিন্ন এলাকা শীতার্থ মানুষের মাঝে রাতে আধারে কম্বল বিতরণ

নাহিদ মিয়া,মাধবপুর উপজেলা প্রতিনিধি:
হবিগঞ্জ মাধবপুর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার জনাব তাসনূভা নাশতারান, রাতের আধারে ঘুরে ঘুরে পৌর শহরের বিভিন্ন এলাকার অত দরিদ্র শীতার্তদের মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

তীব্র শীত এমন সময়ে মানুষ যখন আরামের নিন্দায় যায়, তখনি একজন মহান মানুষ ,
সারাদিন নিজের অফিসিয়াল কাজে শেষে করে রাতের আধারে শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি হলেন মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব তাসনূভা নাশতারান

(২১ জানুয়ারি )রোজ বৃহস্পতিবার শীতবস্ত্র বিতরণ করেন মাধবপুর পৌরসভার ২ নংওয়ার্ড মালাকারপাড়া, ৭নং ওয়ার্ড পুরাতন গরুর বাজার এলাকা ও বিভিন্ন স্থানে শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

প্রকৃত পক্ষেই যেন অসহায় ও ছিন্নমূল মানুষ কম্বলগুলো পান সে জন্য উপজেলা নির্বাহি অফিসার নিজে হাতে কম্বল বিতরণ করছেন। ইতিমধ্যে সরকারের দেওয়া পাশাপাশি তিনি নিজের অর্থায়নে অসংখ্য কম্বল বিতরণ করেছেন, অসহায় ছিন্নমূল শীতার্ত মানুষ কম্বল পেয়ে হাসি ফুটছে শীতার্তদের মুখে।

এই বিষয়ে জানতে চাইলে অনলাইন পোর্টাল সিলেট নিউজ, মাধবপুর উপজেলা প্রতিনিধি: কে বলেন নির্বাহী অফিসার জনাব তাসনূভা নাশতারান, আমি পৌরসভার প্রত্যন্ত এলাকায় গিয়ে রাতের আধারে অসহায় মানুষদের হাতে কম্বল তুলে দিয়েছি। প্রয়োজনে সরকারিভাবে আরও কম্বল সংগ্রহ করে অসহায় শীতার্তদের মাঝে বিতরণ করবো ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category