আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৮:৩২

বার : রবিবার

ঋতু : বসন্তকাল

কমর্ফট আইইএলটিএস একাডেমির শুভ উদ্বোধন করলেন জুড়ী উপজেলা চেয়ারম্যন বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক

জুড়ী প্রতিনিধিঃ

প্রদীপ জ্বলল, জ্বলল হাজার আলো,সোমবার ২৫ জানুয়ারি ২০২১খ্রি আজিম মাষ্টার ম্যানশন (২য় তলা),কলেজ রোড জুড়ী তে Comfort IELTS Acadey এর শুভ উদ্বোধন ও দোয়া মাহফিল হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন জুড়ী উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা (এম এ মোঈদ ফারুক)। বিশেষ অতিথির আসন গ্রহন করেন জনাব (সাখাওয়াত হোসেন) সাবেক প্রিন্সিপাল হাজি আপ্তাব উদ্দিন আমিনা খাতুন কলেজ,(বর্তমান প্রভাষক তৈয়বুন্নেসা খানম সরকারি কলেজ, জুড়ী। এছাড়া বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন প্রভাষক জনাব (আব্দুল হক)
হাজি আপ্তাব উদ্দিন আমিনা খাতুন কলেজ গোয়ালবাড়ী। সহকারী শিক্ষক জনাব (আতিকুর রহমান অনিক) ভরাডর সরকারি প্রাথমিক বিদ্যালয়, জনাব (জসিম উদ্দিন) প্রধান শিক্ষক জুড়ী প্রি ক্যাডেট একাডেমী

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন Comfort IELTS Academy এর সম্মানিত চেয়ারম্যান জনাব (মোঃ জাকারিয়া মাহমুদ), সহকারি শিক্ষক ছোঠধামাই উচ্চ বিদ্যালয়।

Comfort IELTS Academy এর ভাইস চেয়ারম্যান জনাব (সাইফুল ইসলাম) স্যারের সঞ্চালনায় এবং Comfort IELTS Academy এর স্পোকেন ইংলিসের শিক্ষাথী (তুহা)-এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা ঘটে।

উদ্বোধনি অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন Comfort IELTS Academy এর ম্যনেজিং ডাইরেক্টর জনাব (তাজুল ইসলাম স্যার)। ও ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর জনাব (তায়েফ আহমদ) স্যার। ও মার্কেটিং এক্সক্লোসিভ জনাব (ইমন আহমদ)

অনুষ্ঠানে বিশেষ অতিথি উনার বক্তব্যে বলেনঃ
মান সম্মত শিক্ষাই হচ্ছে আমাদের অংঙ্গিকার। বর্তমান সময়ে ইংরেজির গুরুত্ব অনেক, আামদের দৈনন্দিন জিবনে ইংরেজির গুরুত্ব সর্বক্ষেত্রে, Comfort IELTS Academy এর দক্ষ পরিচালক বৃন্ধের প্রতি তিনি আসাবাদি, তিনি আরো বলেন Comfort IELTS Academy যেভাবে মানস্মত সেবা দেওয়ার উদ্দেশে সূচনা করেছে সব সময় সেটা অব্যাহত থাকবে আসাবাদি।

অনুষ্ঠানে প্রধান অতিথি উনার বক্তব্যে বলেনঃ Comfort IELTS Academy এর পরিচালকবৃন্ধ যারা উনারা সবাই অত্যন্ত পরিশ্রমি এবং মেধাবী, অত্যন্ত সুন্দর ও সহজভাবে ইংরেজি ভাষা শিক্ষার প্রত্যেকটি কোর্স সাজিয়েছেন। তাই শিক্ষাথীদের দেশের বিভিন্ন প্রতিষ্ঠানগুলোতে যেয়ে অধিক টাকা ব্যায় না করে Comfort IELTS Academy-তে খুব কম খরচে উন্নত ভাবে কোর্সগুলা করতে পারবে।তিনি জুড়ীবাসিকে আহবান করেন Comfort IELTS Academy-তে আসতে সেই সাথে বলেন জুড়িতে আসলেই উনি Comfort IELTS Academy-তে আসবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category