শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বেগমপুর-কালনীরচর রাস্তার কাজে অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

Coder Boss / ২১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৯ জানুয়ারি, ২০২১

রাজা মিয়া বিশেষ প্রতিনিধিঃ

সিলেটের ওসমানীনগর উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের বেগমপুর বাজার হইতে কালনীরচর বাজার পর্যন্ত এলজিইডি রাস্তার কাজে অনিয়মের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ অনুষ্টিত হয়েছে। গতকাল শুক্রবার বিকালে এলাকাবাসীর উদ্যোগে স্থানীয় চাতলপাড় বাজার ও নুরপুর এলাকায় পৃথক পৃথক মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করেন স্থানীয় বাসিন্দারা।

সমাবেশে বক্তারা বলেন,এলজিইডির অত্রায়নে ঢাকা-সিলেট মহাসড়কের বেগমপুর বাজার হইতে কালনীরচর বাজার পর্যন্ত প্রায় ১১ কিলোমিটার রাস্তা মেরামতে কাজ বরাদ্দ দেয় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর। স্থানীয় বাসিন্দাদের দাবি, রাস্তার টিকনেন্স ৬ ইঞ্চি পরিমাণ ঢালাই হওয়ার কথা।

কিন্তু ঠিকাদারী প্রতিষ্ঠান দিচ্ছে মাত্র ২থেকে ৩ ইঞ্চি। আবার রাস্তার অনেক জায়গায় আধা ইঞ্চি পরিমাণেরও কাজ হয়েছে। কাজ পুরাতন কার্পেটিংয়ের মালামাল ও নিম্ন মানের ইট দিয়ে কাজ করে যাচ্ছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। এই রাস্তার কোড ৬৯১৯৬৩০০২। রাস্তায় নিম্ন মানের মালামাল দিয়ে কাজ করায় যা কিছু দিনের মধ্যে আবারো বেঙ্গে যাবে।

উক্ত রাস্তায় শিডিউল অনুযায়ী কোন কাজ হচ্ছে না। বক্তব্য রাখেন, নিরঞ্জন সূত্রধর, ইউপি সদস্য রঞ্জু কুমার ধর, সমাজ সেবক সাজু আহমদ, কাপ্তান মিয়া, রাসেল আহমদ, জোবায়ের আহমদ রাসেল, সামির আলী, দিলাল মিয়া, জিলাল মিয়া, দিলশাদ হোসেন সহআরও অনেকে। উক্ত মানববন্ধন ও সমাবেশে এলাকার বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত হয়ে একত্বতাপোষন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন