আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ১:৫৫

বার : রবিবার

ঋতু : হেমন্তকাল

বেগমপুর-কালনীরচর রাস্তার কাজে অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

রাজা মিয়া বিশেষ প্রতিনিধিঃ

সিলেটের ওসমানীনগর উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের বেগমপুর বাজার হইতে কালনীরচর বাজার পর্যন্ত এলজিইডি রাস্তার কাজে অনিয়মের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ অনুষ্টিত হয়েছে। গতকাল শুক্রবার বিকালে এলাকাবাসীর উদ্যোগে স্থানীয় চাতলপাড় বাজার ও নুরপুর এলাকায় পৃথক পৃথক মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করেন স্থানীয় বাসিন্দারা।

সমাবেশে বক্তারা বলেন,এলজিইডির অত্রায়নে ঢাকা-সিলেট মহাসড়কের বেগমপুর বাজার হইতে কালনীরচর বাজার পর্যন্ত প্রায় ১১ কিলোমিটার রাস্তা মেরামতে কাজ বরাদ্দ দেয় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর। স্থানীয় বাসিন্দাদের দাবি, রাস্তার টিকনেন্স ৬ ইঞ্চি পরিমাণ ঢালাই হওয়ার কথা।

কিন্তু ঠিকাদারী প্রতিষ্ঠান দিচ্ছে মাত্র ২থেকে ৩ ইঞ্চি। আবার রাস্তার অনেক জায়গায় আধা ইঞ্চি পরিমাণেরও কাজ হয়েছে। কাজ পুরাতন কার্পেটিংয়ের মালামাল ও নিম্ন মানের ইট দিয়ে কাজ করে যাচ্ছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। এই রাস্তার কোড ৬৯১৯৬৩০০২। রাস্তায় নিম্ন মানের মালামাল দিয়ে কাজ করায় যা কিছু দিনের মধ্যে আবারো বেঙ্গে যাবে।

উক্ত রাস্তায় শিডিউল অনুযায়ী কোন কাজ হচ্ছে না। বক্তব্য রাখেন, নিরঞ্জন সূত্রধর, ইউপি সদস্য রঞ্জু কুমার ধর, সমাজ সেবক সাজু আহমদ, কাপ্তান মিয়া, রাসেল আহমদ, জোবায়ের আহমদ রাসেল, সামির আলী, দিলাল মিয়া, জিলাল মিয়া, দিলশাদ হোসেন সহআরও অনেকে। উক্ত মানববন্ধন ও সমাবেশে এলাকার বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত হয়ে একত্বতাপোষন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category