আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ২:০৭

বার : রবিবার

ঋতু : হেমন্তকাল

সুনামগঞ্জে পৌঁছালো ৮৪ হাজার করোনা ভ্যাকসিন

সত্যজিৎ দাস,সংবাদ প্রতিনিধি।

সারা দেশের ন্যায় সুনামগঞ্জে পৌঁছেছে করোনার ভ্যাকসিন। রোববার (৩১ জানুয়ারি) ভোর ৬টায় কঠোর পুলিশ নিরাপত্তায় ফ্রিজার ভ্যানে সাতটি কার্টুনে ৮৪ হাজার ভ্যাকসিন সুনামগঞ্জে পৌঁছে দিয়েছে বেসরকারি ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড।

সুনামগঞ্জ জেলা ইপিআই ভবন প্রাঙ্গণে বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড প্রতিনিধি আমিনুর রহমানের কাছ থেকে করোনার ভ্যাকসিন আনুষ্ঠানিকভাবে গ্রহণ করেন সিভিল সার্জন ডা. শামস উদ্দিন। এ সময় সুনামগঞ্জ সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার জয়নাল আবেদীনসহ জেলা স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ভ্যাকসিন হস্তান্তর করার পর সেগুলো দ্রুত সুনামগঞ্জ শহরের হাছননগরের জেলা ইপিআই ভবনের একটি বিশেষয়াতি ফ্রিজার কক্ষে সংরক্ষণ করা হয়। সরকারি নির্দেশনা মোতাবেক সাত ফেব্রুয়ারি থেকে নির্ধারিত কেন্দ্রে ভ্যাকসিন দেওয়ার কার্যক্রম শুরু হবে। সে লক্ষ্যে সুনামগঞ্জে ভ্যাকসিন প্রদানকারীদের প্রশিক্ষণ চলছে।

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন জাগো নিউজকে জানান, ভ্যাকসিনের জন্য অপেক্ষায় ছিলাম। ৮৪ হাজার ডোজ ভ্যাকসিন গ্রহণ করেছি। এটা সুনামগঞ্জের জন্য সুখবর। ভ্যাকসিনগুলো ইপিআই ভবনের সংরক্ষণ করা হয়েছে। এই ভ্যাকসিন ৪৪ হাজার মানুষকে দেয়া যাবে। সার্বক্ষণিক বিদ্যুৎ ব্যবস্থায় জেলা ইপিআই ভবনে করোনা ভ্যাকসিন সংরক্ষিত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category