শিরোনাম
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সুনামগঞ্জে পৌঁছালো ৮৪ হাজার করোনা ভ্যাকসিন

Coder Boss / ১৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১

সত্যজিৎ দাস,সংবাদ প্রতিনিধি।

সারা দেশের ন্যায় সুনামগঞ্জে পৌঁছেছে করোনার ভ্যাকসিন। রোববার (৩১ জানুয়ারি) ভোর ৬টায় কঠোর পুলিশ নিরাপত্তায় ফ্রিজার ভ্যানে সাতটি কার্টুনে ৮৪ হাজার ভ্যাকসিন সুনামগঞ্জে পৌঁছে দিয়েছে বেসরকারি ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড।

সুনামগঞ্জ জেলা ইপিআই ভবন প্রাঙ্গণে বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড প্রতিনিধি আমিনুর রহমানের কাছ থেকে করোনার ভ্যাকসিন আনুষ্ঠানিকভাবে গ্রহণ করেন সিভিল সার্জন ডা. শামস উদ্দিন। এ সময় সুনামগঞ্জ সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার জয়নাল আবেদীনসহ জেলা স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ভ্যাকসিন হস্তান্তর করার পর সেগুলো দ্রুত সুনামগঞ্জ শহরের হাছননগরের জেলা ইপিআই ভবনের একটি বিশেষয়াতি ফ্রিজার কক্ষে সংরক্ষণ করা হয়। সরকারি নির্দেশনা মোতাবেক সাত ফেব্রুয়ারি থেকে নির্ধারিত কেন্দ্রে ভ্যাকসিন দেওয়ার কার্যক্রম শুরু হবে। সে লক্ষ্যে সুনামগঞ্জে ভ্যাকসিন প্রদানকারীদের প্রশিক্ষণ চলছে।

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন জাগো নিউজকে জানান, ভ্যাকসিনের জন্য অপেক্ষায় ছিলাম। ৮৪ হাজার ডোজ ভ্যাকসিন গ্রহণ করেছি। এটা সুনামগঞ্জের জন্য সুখবর। ভ্যাকসিনগুলো ইপিআই ভবনের সংরক্ষণ করা হয়েছে। এই ভ্যাকসিন ৪৪ হাজার মানুষকে দেয়া যাবে। সার্বক্ষণিক বিদ্যুৎ ব্যবস্থায় জেলা ইপিআই ভবনে করোনা ভ্যাকসিন সংরক্ষিত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন