আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৮:৪৭

বার : রবিবার

ঋতু : বসন্তকাল

কেশবপুর পৌরসভা নির্বাচন আবারো নৌকার মাঝি হলেন মেয়র রফিকুল ইসলাম

রাকিবুল হাসান সুমন, যশোরঃ

যশোরের কেশবপুর পৌরসভা নির্বাচনে আবারো নৌকার মাঝি বর্তমান মেয়র রফিকুল ইসলাম। শনিবার দুপুরে আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডে রফিকুল ইসলামকে মেয়র প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন দেওয়া হয়। ২০১৫ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে প্রথমবারের মতো মেয়র নির্বাচিত হয়েছিলেন রফিকুল ইসলাম। আগামী ২৮ ফেব্রুয়ারি পঞ্চম ধাপে কেশবপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।
এই ঘোষণার মধ্য দিয়ে কেশবপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র রফিকুল ইসলাম।
মেয়র রফিকুল ইসলাম আবারও নৌকা পাচ্ছেন শনিবার এমন খবর শোনার পর থেকে তার সমর্থকদের ভেতর আনন্দের ঝড় বইতে শুরু করে। আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বর্তমান মেয়র রফিকুল ইসলামকে দেওয়ায় বিকেলে শহরে আনন্দ মিছিল হয়েছে। আনন্দ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
নির্বাচন কমিশন থেকে ঘোষিত তফশিল অনুযায়ী, কেশবপুর পৌরসভার নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আগামী ২ ফেব্রুয়ারি, বাছাই ৪ ফেব্রুয়ারি, মনোনয়নপত্র প্রত্যাহার ১১ ফেব্রুয়ারি ও প্রতীক বরাদ্দ করা হবে ১২ ফেব্রুয়ারি। পঞ্চম ধাপের এ নির্বাচনে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ করা হবে।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বর্তমানে কেশবপুর পৌরসভার ভোটার সংখ্যা ২০ হাজার ৭২৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ১৮৫ জন ও মহিলা ভোটার রয়েছেন ১০ হাজার ৫৪০ জন।
আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে ভোটযুদ্ধ। সে যুদ্ধে পৌরবাসী জানতে পারবে কে হবেন পরবর্তী কেশবপুর পৌরসভার মেয়র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category