বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচঙ্গের যাত্রা পাশা দাগু শেখ মাঠে উম্মেহানী টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন

Coder Boss / ২৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৫ ফেব্রুয়ারি, ২০২১

 

উজ্জ্বল মিয়া :

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায় উম্মেহানী টি ১০ ক্রিকেট টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন করা হয়েছে। আজ ৫ ফেব্রুয়ারি ২০২১ রোজ শুক্রবার বিকাল ৪ ঘটিকায় ঐতিহ্য বাহী যাত্রা পাশা দাগুশেখ মাঠে খেলাটির শুভ উদ্বোধন করা হয়।

মুস্তাফিজুর রহমান বাবুর নেতৃত্বে শেখ মাহবুব আলীর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরুব্বি এবং সাবেক মেম্বার মুতাব্বির হুসেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সতন্ত্র প্রার্থী শেখ মোয়াজ্জেম হোসেন, দলীয় মনোনয়ন প্রত্যাশী ও আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মারুফ আহমেদ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মামুন মিয়া, উপজেলা ছাত্র লীগের সাবেক সদস্য সহিদুর রহমান নয়ন, সাংবাদিক রিতেষ কুমার বৈষ্ণব সহ এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ।

উক্ত খেলায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৯ টি দল অংশ গ্রহণ করছে।
অতিথির বক্তব্যে শেখ মারুফ আহমেদ বলেন খেলা ধুলা শুধু মানুষের শারীরিক উন্নতি ঘটায় না, মদ,গাঁজা, জোয়া সহ বিভিন্ন অপকর্মে লিপ্ত হওয়া থেকে ও বিরত রাখে।
যুব সমাজ কে বিভিন্ন অপকর্মে লিপ্ত হওয়া থেকে বিরত থাকতে হলে লেখা পড়ার পাশাপাশি খেলা ধূলায় অংশ গ্রহণ করতে হবে তবে সেটা অবশ্যই লেখা পড়া বাদ দিয়ে নয় ।
এলাকার যুব সমাজ কে খেলা ধূলায় উৎসাহিত করা সহ সার্বিক সহযোগিতা করার জন্য বিশেষ অনুরোধ জানিয়েছেন সাংবাদিক রিতেষ কুমার বৈষ্ণব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন