শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ঐতিহ্য বাহী যাত্রাপাশা দাগুশেখ মাঠে এম’পি আব্দুল মজিদ খান ফুটবল টুর্নামেন্ট ২০২১’র শুভ উদ্বোধন।।

Coder Boss / ১৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২১

রিতেষ কুমার বৈষ্ণব( হবিগঞ্জ জেলা প্রতিনিধি)

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায় আজ এডভোকেট আব্দুল মজিদ খান এমপি ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর শুভ উদ্বোধনঅনুষ্টিত হয়েছে। উপজেলার ৪নং দক্ষিণ পশ্চিম ইউনিয়নের অন্তর্গত ঐতিহ্য বাহী যাত্রা পাশা দাগুশেখ মাঠে আজ ৬ ফেব্রুয়ারি ২০২১ রোজ শনিবার বিকাল ৪ ঘটিকায় উক্ত খেলার শুভ উদ্বোধন করেন বানিয়াচং উপজেলা পরিষদের জন নন্দিত চেয়ারম্যান জনাব আবুল কাশেম চৌধুরী। উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করে শরীফ খানী মহল্লার ভাই বন্ধু স্পোর্টিং ক্লাব বনাম যাত্রা পাশা তলাব পাড় একাদশ। ৫০ মিনিটের খেলায় তলাব পাড় একাদশ কে ১-০ গোলে হারিয়ে ভাই বন্ধু স্পোর্টিং ক্লাব আজকের খেলায় জয় লাভ করে।

উক্ত খেলায় রেফারির দায়িত্ব পালন করেছেন তোফাজ্জল হোসেন স্বপন। সাবেক মেম্বার ও বিশিষ্ট মুরুব্বী মোতাব্বির হোসেন এর সভাপতিত্বে ও সহিবুর রহমান নয়নের পরিচালনায় উক্ত উদ্ভোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আবুল কাশেম চৌধুরী, বাইস চেয়ারম্যান ফারুক আমিন, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী নজরুল ইসলাম, সতন্ত্র প্রার্থী শেখ মোয়াজ্জেম হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও দলীয় মনোনয়ন প্রত্যাশী শেখ মারুফ আহমেদ, গ্যানীং গঞ্জ বাজার পরিচালনা কমিটির সহ সভাপতি সাবাজুর রহমান , যুবলীগ নেতা ও প্রাক্তন খেলোয়াড় আজিজুর রহমান খেলু, যুবলীগ নেতা শাহজাহান মিয়া, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মামুন মিয়া, সাংবাদিক রিতেষ কুমার বৈষ্ণব প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট মুরুব্বিয়ান ও ক্রিড়ামোদী দর্শক বৃন্দ। তারেক, নয়ন, বাকের, ইরুক এবং দিপু’ র আয়োজনে উক্ত টুর্নামেন্টে ১৬ টি দল অংশ গ্রহণ করবে। খেলায় ধারাভাষ্যকার হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ নূর উদ্দিন ও মহসিন মিয়া। উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান এমপি মহোদয় উপস্থিত থাকার কথা থাকলেও বিশেষ কারণে তিনি উপস্থিত থাকতে পারেন নি। বক্তাগন ঐতিহ্য বাহী দাগুশেখ মাঠের সংস্কারের দাবি জানিয়েছেন এবং উক্ত টুর্নামেন্টের শুভ কামনা জানিয়ে খেলোয়াড়দের প্রতি সুদৃষ্টি রাখার আহ্বান জানিয়েছেন উপস্থিত জন প্রতিনিধি ও দলীয় নেতৃ বৃন্দের কাছে। বিশেষ অথিতির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী খেলা এবং খেলোয়ার দের প্রতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন পদক্ষেপ সম্পর্কে আলোচনা করেন, তিনি আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান এমপি ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর সফলতা কামনা করেন এবং এই টুর্নামেন্টের সেমি ফাইনালে অংশ গ্রহণকারী প্রত্যেক দল কে একটি করে ফুটবল প্রদান ও মাঠ সংস্কারে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন