আজ ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১:৩৪

বার : সোমবার

ঋতু : বর্ষাকাল

যুক্তরাজ্য প্রবাসী ও কমিউনিটি নেতা, হাজি তছির আলীর মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্টিত

মোঃ রনি মিয়া জগন্নাথপুর প্রতিনিধি :

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের বাড়ি জগন্নাথপুর গ্রামের বাসিন্দা, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা, বিশিষ্ট সমাজ সেবক ও বাড়ি জগন্নাথপুর মুন্সিপাড়া জামে মসজিদের অন্যতম উদ্যোক্তা হাজি তছির আলীর মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।
শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় আলী মঞ্জিলস্থ মুন্সিপাড়া জামে মসজিদ পরিচালনা কমিটির উদ্যোগে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
মসজিদ পরিচালনা কমিটির সভাপতি সাবেক ইউপি সদস্য মোঃ আব্দুল করিম গেদন এর সভাপতিত্বে ও মসজিদ পরিচালনা কমিটির সেক্রেটারী মোঃ আজাদ আলীর পরিচালনায়
বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক মোঃ নুরুল হক, বিশিষ্ট ব্যবসায়ী পীর আব্দুর রহীম, মোঃ মুক্তার আলী, মোঃ ছিদ্দেক আলী, মাহমদ আলী, মোঃ নুরুল ইসলাম, আব্দুল মুকিত, আব্দুল মতিন, আরশ আলী, সমাজ সেবক আব্দুল কাইয়ুম, সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়া, যুক্তরাজ্য প্রবাসী মোঃ আব্দুল কাদির, উসমান আলী, শমসের আলী, আঙ্গুর মিয়া, মহব্বত আলী, ছামির আলী, আবুল কাশেম, আজিজুল হক সুমন, আলা উদ্দীন প্রমূখ।
দোয়া মাহফিলের শুরুতে মসজিদ কমিটির সহ সেক্রেটারী সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়া বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী হাজী তছির আলীর প্রতি সম্মান জানিয়ে শোক প্রস্তাব উপস্থাপন করলে সর্বসম্মতিক্রমে প্রস্তাবটি গৃহিত হয়।
দোয়া মাহফিলে বক্তারা
বাড়ি জগন্নাথপুর মুন্সিপাড়া জামে মসজিদের অন্যতম উদ্যোক্তা হাজী তছির আলীর রুহের মাগফেরাত কামনা করে বলেন, মরহুম তছির আলী ছিলেন একজন সাদামনের মানুষ। সমাজসেবা ও মানুষের কল্যানে তিনি আজীবন কাজ করে গেছেন।
প্রবাসে থাকলেও দেশের মানুষের প্রতি তাঁর যে ভালবাসা ছিল তা ভুলে যাওয়ার নয়।
তাঁর মৃত্যুতে অপূরনীয় ক্ষতি হয়েছে যা সহজে পূরণ হবার নয়।
উক্ত মাহফিলে দোয়া পরিচালনা করেন সাবেক ব্যাংক কর্মকর্তা মোঃ নুরুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category