আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১০:০৬

বার : রবিবার

ঋতু : বর্ষাকাল

চকলেট ডে তে অনৈতিক মেলামেশা,নিষেধ করায় কলেজ শিক্ষককে পিটিয়ে আহত

সত্যজিৎ দাস-
ভ্যালেন্টাইন সপ্তাহ শুরু হয় রোজ ডে দিয়ে। গোলাপ দিয়ে একে অপরের প্রতি ভালোবাসা বা ভালোলাগা ব্যক্ত করার দিন এটি। তারই ধারাবাহিকতায় ফেব্রুয়ারি ৯ তারিখ হলো চকলেট ডে,যে কোনও শুভ কাজ বা সম্পর্কের শুরু মিষ্টিমুখ দিয়ে করে থাকে প্রেমিক যুগল,সেই চকলেট খেতে ও খাওয়াতে অজানা স্বর্গে পৌঁছে গিয়েছিলো খুলনার দুই প্রেমিক যুগল। চারপাশে কেউ আছে কি না,তার খেয়ালও ছিলোনা তাদের,একপর্যায়ে অতি আবেগের সাগরে ঢুব দেন সেই প্রেমিক যুগল শিক্ষার্থী। কিন্তু তখনই খুলনা সরকারি বি এল কলেজের অর্থনীতি বিভাগের শিক্ষক মোহাম্মদ আলী (৪০),তাদেরকে আবেগের সাগরে ঢুবে যাওয়ার দৃশ্য দেখতে পেয়ে শিক্ষার্থী যুগলকে নিষেধ দেন,অতঃপর প্রেমিক রেগে গিয়ে অর্থনীতি বিভাগের শিক্ষক মোহাম্মদ আলী (৪০) র উপর হামলা করে। ঘটনাটি ঘটে গত ০৯/০২/২০২১ রোজ মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে বি এল কলেজের দ্বিতীয় গেট এলাকায়।
মোহাম্মদ আলী হলেন খুলনা সরকারি বি এল কলেজের অর্থনীতি বিভাগের সম্মানিত একজন শিক্ষক।পরে আহত অবস্থায় ওই শিক্ষককে ‍উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়।
খুলনা বি এল কলেজ এলাকার প্রত্যক্ষদর্শী ও শিক্ষক মোহাম্মদ আলী জানান, প্রতিদিনের মতো কলেজ শেষে বিকেল সাড়ে ৪টার দিকে তিনি পাবলার বাসার দিকে যাচ্ছিলেন। বি এল কলেজ রোডের সোনালী ব্যাংকের সামনে পৌঁছে দেখি দু’জন ছেলে-মেয়ে বসে অশালীন কার্যকলাপ করছে। তখন তাদের সেখান থেকে চলে যেতে বলি। এর আগেও তাদের ওই জায়গায় ওইরকম কার্যকলাপ করতে দেখেছি এবং বসতে মানা করেছি। কিন্তু আবারও নিষেধ করলে ছেলেটি রাগান্বিত হয়ে ফোন করে সাত থেকে আটজনকে ডেকে আনে এবং তারা এলোপাথাড়ি কিল-ঘুষি ও পাথর দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। এতে মাথায় জখম হয়। পরে আত্মীয় স্বজনকে খবর দিলে তারা ও কলেজের শিক্ষকরা মিলে উদ্ধার করে খুমেক হাসপাতালে নিয়ে আসেন।
এ ব্যাপারে সিলেট নিউজ24 কে খুলনার দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আল-মামুন আরও বলেন, শিক্ষকের ওপর হামলার খবর পেয়ে পুলিশের একটি টিম অপরাধীদের সনাক্তসহ তাদের গ্রেফতারের কাজ ইতিমধ্যে শুরু করে দিয়েছে এবং খুব দ্রুত অপরাধীদের গ্রেফতার করা সম্ভব হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category