শিরোনাম
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে হবিগঞ্জে সাংবাদিকদের মানববন্ধন

Coder Boss / ২৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১০ ফেব্রুয়ারি, ২০২১

সত্যজিৎ দাস,বাহুবল(সংবাদ প্রতিনিধি)

সিলেট বিভাগের সুনামগঞ্জ জেলার তাহিরপুরে “দৈনিক সংবাদ” এর সাংবাদিক মোঃ কামাল হোসেন রাফি(৩০) কে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনার প্রতিবাদ ও জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে হবিগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

হবিগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে আজ ১০/০২/২০২১ ইং রোজ বুধবার দুপুরে হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নিমতলায় এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

 

এতে সংবাদ মাধ্যম কর্মী সহ,লেখক,কবি এবং নানা শ্রেণী-পেশার মানুষ অংশ নেন। সাংবাদিক আব্দুল হালীমের সভাপতিত্বে ও হবিগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক এম এ আজিজ সেলিমের পরিচালনায় বক্তব্য রাখেন,হবিগঞ্জ প্রেসক্লাব এর সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সাধারণ সম্পাদক চৌধুরী মাসুদ আলী ফরহাদ, সাবেক সভাপতি মো: ফজলুর রহমান ও মোহাম্মদ নাহিজ, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ এখলাছুর রহমান খোকন, হবিগঞ্জ নিউজের সম্পাদক শরীফ চৌধুরী, আবুল হোসেন সবুজ, এম এ আর শায়েল, জুয়েল চৌধুরী, সৈয়দ মশিউর রহমান, শাহাউর রহমান বেলাল, সহিবুর রহমান, এম সজলু, মোহাম্মদ শাহ্ আলম, নায়েব হোসেন, সুকান্ত গোপ, জায়েদ আলী মামুন, সাইফুর রহমান তারেক, রুবেল তালুকদার, জাহাঙ্গীর রহমান, হাবিবুর রহমান, সঞ্জব আলী, প্রিয়া আক্তার, সুলতান মাহমুদ আরজু, জুনাইদ আহমেদ, আব্দুল ওয়াদুদ চৌধুরী রিফাত, সিজিল আহমেদ,সেলিম মিয়া প্রমুখ।

 

মানববন্ধনে সাংবাদিক মো: কামাল হোসেনের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলায় জড়িতদের গ্রেফতারের দাবি জানান। এ ছাড়াও এ ঘটনার নেপথ্যে থাকা বালুমহাল সিন্ডিকেটদের শনাক্ত করে আইনের আওতায় আনার দাবিও জানান কর্মরত সাংবাদিকরা।

 

প্রসঙ্গত, গত সোমবার (০১-০২-২০২১) সকালের দিকে তাহিরপুরে যাদুকাটা নদী‌তে অবৈধভা‌বে বালু-পাথর উত্তোল‌নের ছ‌বি তোলায় গাছের সঙ্গে বেঁধে সাংবা‌দিক‌ কামাল হো‌সেন রা‌ফিকে মারধর করা হয়। মারধর ও অকথ্য ভাষায় গালাগালি করেন বালু-পাথর উত্তোল‌ন চক্রের মাহমুদুল, রইছসহ বেশ ক‌য়েকজন। সাংবা‌দিক‌ রা‌ফি “দৈনিক সংবাদ” প‌ত্রিকার তাহিরপুর উপজেলা প্রতিনিধি হি‌সে‌বে কর্মরত আছেন।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন