আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১০:১১

বার : রবিবার

ঋতু : বর্ষাকাল

মন্নান মৃধার নেতৃত্বে হাজার হাজার নেতা কর্মী বানারীপাড়া নৌকার সমাবেশে যোগদান।

জাকির হোসেন,

বরিশাল বানারীপাড়া পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত দলীয় প্রার্থী অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলের নৌকা মার্কার সর্বশেষ উঠান বৈঠকে যোগদানের উদ্দেশ্যে সৈয়দকাঠী ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি,৩নং সৈয়দকাঠী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আব্দুল মন্নান মৃধা’র নেতৃত্বে সৈয়দকাঠী ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ট্রলার যোগে নৌকার সমাবেশে যোগদান করে। নৌকা মার্কার সর্বশেষ জনসভা ছিল বানারীপাড়া হাইস্কুল মাঠ। সেই জনসভাকে সার্থক করতে চেয়ারম্যান মন্নান মৃধার ডাকে সৈয়দকাঠির হাজারো নেতাকর্মী সারা দিয়ে এ উঠোন বৈঠকে অংশগ্রহন করে।

 

বঙ্গবন্ধুর আদর্শে সিক্ত বরিশালের বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মন্নান মৃধা সারাটা জীবন দলের জন্য নিবেদিত। একত্ব, ন্যায় নিষ্ঠ ও বাস্তবিক চিন্তাধারার এই চেয়ারম্যান সৈয়দকাঠি ইউনিয়নকে আওয়ামীলীগের দূর্গে পরিনত করেছেন।

 

তার ত্যাগ তিতিক্ষায় আজ সৈয়দকাঠিবাসী স্বতস্ফুর্ত ভাবে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এডভোকেট সুভাষ চন্দ্র শীলের নৌকা মার্কার সর্বশেষ উঠান বৈঠকে অংশ গ্রহন করেন। মন্নান মৃধার নেতৃত্ব এত জনসমর্থনের প্রসংগে মন্নান মৃধা বলেন আমি শাসক নয় সেবক হয়ে আমার সৈয়দকাঠী বাসীর পাশে আছি। আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, প্রধানমন্ত্রীর মার্কা, বাংলাদেশ আওয়ামীলীগের মার্কা নৌকা মার্কা, বানারীপাড়া পৌর নির্বাচনে এডভোকেট সুভাষ চন্দ্র শীলকে নৌকার মাঝি হয়ে মেয়র পদে নির্বাচন করায় আমরা শেষ রক্ত বিন্দু হলেও বিজয়ী হয়ে ঘরে ফিরব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category