শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সাংবাদিককে ফাঁসাতে এফবিতে অপপ্রচার, থানা জিডি

Coder Boss / ৩৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২১

জুড়ী প্রতিনিধিঃ মৌলভীবাজারের জুড়িতে “ক্রাইম নিউজ” নামে একটি ফেইসবুক আইডি দিয়ে জুড়ি অনলাইন প্রেসক্লাব সভাপতি ও জননন্দিত নিউজ পোর্টাল হাকালুকি নিউজের প্রকাশক এস এম জালাল উদ্দিনের বিরোদ্ধে পরিকল্পিত ষড়যন্ত্র চালাচ্ছে একটি কুচক্রী মহল।

 

এ নিয়ে জুড়ি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করা হয়েছে। জানা গেছে, গেল শুক্রবার (১২/২) রাত ১০ টার দিকে জুড়ি অনলাইন প্রেসক্লাব সভাপতি ও জননন্দিত নিউজ পোর্টাল হাকালুকি নিউজের প্রকাশক এস এম জালাল উদ্দিনের ছবি প্রোফাইলে ব্যবহার করে ক্রাইম নিউজ নামে একটি ফেইসবুক আইডি দিয়ে একটি কুচক্রী মহল পরিকল্পিত ভাবে এলাকার কিছু অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

 

এ ব্যাপারে এস এম জালাল উদ্দিন শনিবার (১৩/২) জুড়ি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি- ৫৪৫ তাং১৩/২/২০২১) দায়ের করেছেন। এস এম জালাল উদ্দিন বলেন, বিগত কয়েক বছরে আমার বেশ কয়েকটি ফেইসবুক আইডি নষ্ট হওয়ার কারণে আমি বর্তমানে কোন ফেইসবুক আইডি ব্যবহার করছি না। ফেইসবুকে এস এম জালাল উদ্দিন নামে একটি লাইক পেজ রয়েছে।

 

কে বা কাহারা আমার ছবি প্রোফাইল পিকচারে ব্যবহার করে ক্রাইম নিউজ নামে একটি ফেইসবুক আইডি ব্যবহার করে আমাকে ফাঁসানোর লক্ষ্যে এলাকায় বিভিন্ন অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এতে সামাজিক ভাবে আমার ও আমার পরিবারের মানসম্মান ক্ষুন হওয়ার আশংকা রয়েছে। তাই আমি আইনের আশ্রয় গ্রহণ করেছি। জুড়ি থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন