আজ ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১:৩৭

বার : সোমবার

ঋতু : বর্ষাকাল

সাংবাদিককে ফাঁসাতে এফবিতে অপপ্রচার, থানা জিডি

জুড়ী প্রতিনিধিঃ মৌলভীবাজারের জুড়িতে “ক্রাইম নিউজ” নামে একটি ফেইসবুক আইডি দিয়ে জুড়ি অনলাইন প্রেসক্লাব সভাপতি ও জননন্দিত নিউজ পোর্টাল হাকালুকি নিউজের প্রকাশক এস এম জালাল উদ্দিনের বিরোদ্ধে পরিকল্পিত ষড়যন্ত্র চালাচ্ছে একটি কুচক্রী মহল।

 

এ নিয়ে জুড়ি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করা হয়েছে। জানা গেছে, গেল শুক্রবার (১২/২) রাত ১০ টার দিকে জুড়ি অনলাইন প্রেসক্লাব সভাপতি ও জননন্দিত নিউজ পোর্টাল হাকালুকি নিউজের প্রকাশক এস এম জালাল উদ্দিনের ছবি প্রোফাইলে ব্যবহার করে ক্রাইম নিউজ নামে একটি ফেইসবুক আইডি দিয়ে একটি কুচক্রী মহল পরিকল্পিত ভাবে এলাকার কিছু অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

 

এ ব্যাপারে এস এম জালাল উদ্দিন শনিবার (১৩/২) জুড়ি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি- ৫৪৫ তাং১৩/২/২০২১) দায়ের করেছেন। এস এম জালাল উদ্দিন বলেন, বিগত কয়েক বছরে আমার বেশ কয়েকটি ফেইসবুক আইডি নষ্ট হওয়ার কারণে আমি বর্তমানে কোন ফেইসবুক আইডি ব্যবহার করছি না। ফেইসবুকে এস এম জালাল উদ্দিন নামে একটি লাইক পেজ রয়েছে।

 

কে বা কাহারা আমার ছবি প্রোফাইল পিকচারে ব্যবহার করে ক্রাইম নিউজ নামে একটি ফেইসবুক আইডি ব্যবহার করে আমাকে ফাঁসানোর লক্ষ্যে এলাকায় বিভিন্ন অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এতে সামাজিক ভাবে আমার ও আমার পরিবারের মানসম্মান ক্ষুন হওয়ার আশংকা রয়েছে। তাই আমি আইনের আশ্রয় গ্রহণ করেছি। জুড়ি থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category