আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৯:১৯

বার : রবিবার

ঋতু : বর্ষাকাল

কুলাউড়ায় অন্যতম কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র প্রফেসর কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের জানুয়ারি -জুন ২০২০ সেশনের বিদায়ী সংর্ধনা ও বিগত সেশনের সনদ বিতরনী অনুষ্ঠান অনুষ্টিত হয়।

মোঃ মিফতা আহমদ রাফি কুলাউড়া উপজেলা প্রতিনিধিঃ

প্রফেসর কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের জানুয়ারি -জুন ২০২০ সেশনের বিদায় সম্বর্ধনা ও বিগত সেশনের সনদ বিতরনী অনুষ্ঠান প্রফেসর কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের ইনস্ট্রাক্টর জনাব জুবায়ের আহমদ এর পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ইয়াকুব তাজুল মহিলা ডিগ্রি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জনাব আমিনুর রহমান, এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের পরিচালক ও ইয়াকুব তাজুল মহিলা ডিগ্রি কলেজের আইসিটি বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোহাম্মদ ইউনুছ হাসান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়াকুব তাজুল মহিলা ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক জনাব মো মুহিবুর রহমান এবং ইংরেজি বিভাগের প্রভাষক জনাব মো আব্দুল বাকি ফরহাদ।

 

প্রধান অতিথি তার বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে কারিগরি শিক্ষার প্রতি গুরুত্ব আরোপ করেন, আরও বক্তব্য রাখেন ইংরেজি বিভাগের প্রভাষক জনাব মো মুহিবুর রহমান, ও জনাব মো আব্দুল বাকি ফরহাদ, সভাপতি তার বক্তব্যে ছাত্র ছাত্রীদের কম্পিউটার প্রশিক্ষণ নিয়ে যুব উন্নয়নে ভূমিকা রাখার আহবান জানান।

 

সভায় উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের কম্পিউটার ইনস্ট্রাকটর জনাব জোবায়ের আহমদ, ও শিফা বেগম। আমাদের কথা ফেসবুক পেজে লাইভ করেন বিদায়ী সেশনের আমাদের প্রিয় শিক্ষার্থী কামরল হাসান, এবং সার্বিক সহযোগিতা করেন বিদায়ী সেশনের আমাদের প্রিয় শিক্ষার্থী মিফতা, খয়ের, পূর্নিমা, সপ্তর্ষি, স্বর্ণা, ত্রপা,সাইদুল, নাদিয়া,বকর,রায়হান, কাউসার, কামরুল,মাহি,আবিদ,নাইম প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category