শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

শিশু আয়াতকে বাঁচাতে তার পরিবারের কাছে ১লক্ষ হস্তান্তর করলো মানবতা ফাউন্ডেশন

Coder Boss / ২৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২১

সরোয়ার উদ্দিন নিরব-
ব্লাড ক্যান্সার আক্রান্ত শিশু আলীমুর তাজা আয়াতের চিকিৎসার জন্য মানবতা ফাউন্ডেশন এর সংগ্ৰহিত তহবিলের অর্থ একলক্ষ টাকা তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
আজ ১৪ ফেব্রুয়ারী ২০২১ইং তারিখে মানবতা ফাউন্ডেশন এর পক্ষ হতে ছোট কুমিরার মাষ্টার পাড়ার স্থায়ী বাসিন্দা জটিল রোগ ব্লাড ক্যান্সারে আক্রান্ত শিশু আলীমমুর তাজা আয়াতের চিকিৎসার জন্য আয়াতের পিতা মো: আবু তাহের এর নিকট নগদ ১ লক্ষ টাকা আর্থিক সহয়তা হস্তান্তর করেন মানবতা ফাউন্ডেশন।
এই সময় উপস্থিত ছিলেন মানবতা ফাউন্ডেশন এর সভাপতি/সাধারণ সম্পাদক/সাংগঠনিক সম্পাদক সহ অন্যান্য সদস্যবৃন্দ

এই সময় মানবতা ফাউন্ডেশন এর সভাপতি বলেন যারা যারা এই ফান্ডের জন্য সার্বিক সহযোগিতা করেছেন তাঁদের সকলকে আমরা মানবতা ফাউণ্ডেশনের পক্ষে থেকে জানাচ্ছি আন্তরিক কৃতজ্ঞতা।
এবং আশা করছি শিশু আয়াত খুব শীঘ্রই সুস্থ হয়ে উঠবে
ইন-শা-আল্লাহ্ আপনাদের সকলের দোয়াই, তিনি আরো বলেন মানবতার এই স্বপ্নতরী পারি দিবে আরো অনেক অসাধারণ সব স্বপ্নিল আগামী। মানুষ ও মানবতার এই ব্রত ছড়িয়ে পড়ুক প্রতিটা প্রাণে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন