শিরোনাম
মানুষ মানুষের জন্য, সকলে বন্যার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিত…এটিএম হামিদ প্রাকৃতিক দূর্যোগে দিশেহারা সিলেট, থৈথৈ করে বাড়ছে পানি কানাইঘাটে জনস্বাস্থ্য প্রকৌশলের দ্বায়িত্বশীলরা পানি বিশুদ্ধ করন ট্যাবলেট নিয়ে উপজেলার বন্যাগ্রস্ত মানুষের পাশে বানিয়াচংয়ে বাংলা টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন সরকার বন্যার্তদের পাশে আছে ত্রাণের অভাব হবেনা— এমপি মানিক সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরন করেন পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন ঘাটাইল উপজেলায় আশ্রয়ন প্রকল্পের অধীনে বরাদ্দকৃত ঘরে ফাটল ছাতকে বন্যার অবনতি,নদ-নদীতে পানি বৃদ্ধি অব্যাহত উপজেলা সদরের সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন গোবিন্দগঞ্জে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ১৭ এর সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশবাড়ী‌তে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গােল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উ‌দ্বোধন
সোমবার, ২৩ মে ২০২২, ০১:৪৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সামাজিক অবক্ষয়রোধে প্রশাসন ও জনপ্রতিনিধিদের একযোগে কাজ করা উচিৎ।।

Coder Boss / ১৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২১

দি‌লোয়ার হোসাইন, বানিয়াচং,প্রতিনিধিঃ

সামাজিক অবক্ষয়রোধে প্রশাসন ও জনপ্রতিনিধিদের একযোগে কাজ করা উচিৎ।।বানিয়াচংয়ে আইন শৃঙ্খলা কমিটির সভায় এডঃ আব্দুল মজিদ খান এমপি।।  উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির উপদেষ্টা ও স্থানীয় সংসদ সদস্য,সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান বানিয়াচং আইন-শৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে বলেন বর্তমানে ব্যাপকহারে সামাজিক অবক্ষয় চলছে।

 

সামাজিক অবক্ষয়রোধে প্রশাসন ও জনপ্রতিনিধিদের একযোগে কাজ করা উচিৎ। এসময় তিনি আরও বলেন একটি অন্যায় যখন সবার চোখের সামনে ঘটে আর সেটার কোন প্রতিবাদ হয়না,তখন আরও দশটি অন্যায় সংঘটিত হয়। আর ঘটে যাওয়া প্রথম অন্যায়টিকে উদাহরন হিসেবে অন্যায়কারীগন সমাজে প্রতিষ্টা করে ফেলে। কাজই প্রশাসন ও জনপ্রতিনিেিদর আরও বেশি সচেতন থাকা উচিৎ।

 

এদেশকে সকলের প্রচেষ্টায় বঙ্গবন্ধুর সোনার বাংলায় রুপান্তরিত করতে হবে। এ সময় তিনি উপজেলার চৌধুরীপাড়ায় আব্দুল হান্নান ঠাকুরের বিধবা স্ত্রী‘র হত্যাকারীদের আইনের আওতায় নিয়ে আসা ও একজন নারীকে সমাজচূত্যির ঘটনায় অপরাধীদের খুজে বের করতে নির্দেশ প্রদান করেছেন।

 

১৫ফেব্রæয়ারী সোমবার বানিয়াচং উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল সাড়ে ১০টায় সভা অনুষ্টিত হয়। উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় বানিয়াচং উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান কমিটির সদস্যগন। সভায় রাস্তার উপরে যত্রতত্র টমটম ও টমটমের বেআইনি দৌরাত্ম্যে সাধারন মানুষ অতিষ্ট বলে অভিযোগ করা হয়। ঐতিহ্যবাহী গড়ের খাল পুনরুদ্ধারে কার্যক্রম পরিচালনার জন্য দৃষ্টি আকর্ষন করা হয়। এছাড়াও জুয়া,মাদক,চুরি-ডাকাতি বন্ধে নিয়মিত আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে সংশ্লিষ্টদের প্রতি সভা থেকে আহবান জানানো হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা‘র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ-২আসনের সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী বক্তব্য রাখেন বানিয়াচং থানা ইনচার্জ মোঃ এমরান হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীমা বেগম,শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলাম সরকার,ইমাম সমিতির সভাপতি মুফতি আতাউর রহমান,হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান-আধিবাসী ঐক্য পরিষদের সভাপতি কাজল চ্যাটার্যী,ফায়ার ষ্টেশন সহকারী ইনচার্জ সবুজ দাশ গুপ্ত,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাশ,প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া,ইউপি চেয়ারম্যানদের মধ্যে বক্তব্য রাখেন শেখ শামসুল হক,আহাদ মিয়া,ওয়ারিশ উদ্দিন,রেখাছ মিয়া,মৌঃ হাবিবুর রহমান, এরশাদ আলী,রাহেলা খাতুন(ভাঃ),শাহ শওকত আরেফীন সেলিম, আনোয়ার হোসেন,জয়কুমার দাশ,আব্দুল কদ্দুছ শামীম,মোতাহের হোসেন(ভাঃ)প্রমূখ।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন