আজ ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সন্ধ্যা ৬:০১

বার : মঙ্গলবার

ঋতু : শরৎকাল

বিশ্বম্ভরপুরে চিনাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হলেন বাবেশিকফো নেতা মোঃ শাহ আলম

সোহেল আহমদ সাজু::

বিশ্বম্ভরপুর উপজেলার চিনাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্বম্ভরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো: শাহ আলম।

মঙ্গলবার (১৬ই ফেব্রুয়ারি ) স্কুল হলরুমে পরিচালনা কমিটির প্রথম সভায় সর্বসম্মতিক্রমে বিশ্বম্ভরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো: শাহ আলমকে সভাপতি (অভিবাক সদস্য) নির্বাচিত করা হয়।

চিনাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: শহিদুল ইসলাম আকিকের সঞ্চালনায় ও সভাপতিত্বে বক্তব্য রাখেন, ফুরকান আহমদ,
সহকারি শিক্ষক (শিক্ষক প্রতিনিধি) আব্দুল্লাহ ,রেখা আক্তার ও মরিয়ম বেগম প্রমুখ ।
নবনির্বাচিত সভাপতি বিশ্বম্ভরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো: শাহ আলম এক প্রতিক্রিয়ায় বলেন, আমি এ স্কুলের ছাত্র ছিলাম, আজ সভাপতি হয়েছি। এজন্য স্কুলের সার্বিক উন্নয়নে আমার দরদ থাকবে সবচেয়ে বেশি। তিনি স্কুলের শিক্ষক, অভিভাবক, এলাকাবাসী তথা কমিটির সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আসুন আমরা নতুন প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করতে ছেলে-মেয়েদের পড়া লেখার দিকে বিশেষ নজর দেই।

এদিকে সুনামগঞ্জ জেলা “বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম ” এর সভাপতি মোদাচ্ছির আলম সুবল- বিশ্বম্ভরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো: শাহ আলম
সভাপতি নির্বাচিত হওয়ায় বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো অব্যাহত রয়েছে। পাশাপাশি দেশ-বিদেশে বসবাসরত সুহৃদের অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও স্ট্যাটাস দিয়ে অভিনন্দন জানাচ্ছেন।

মঙ্গলবার উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানান আগামী তিন বছরের জন্য মো: শাহ আলমকে সভাপতি ও আব্দুল কাদিরকে সহ-সভাপতি মনোনীত করা হয়েছে। সকলের সম্মতিক্রমে সভাপতি নির্বাচনের মাধ্যমে চিনাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category