আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৮:৫১

বার : রবিবার

ঋতু : বর্ষাকাল

দেবহাটা জমি জমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের আঘাতে গৃহবধূ জখম

জিএম তারেক মনোয়ার দেবহাটা উপজেলা প্রতিনিধি সাতক্ষীরা জেলার দেবহাটায় জমিজমা সংক্রান্ত বিরোধে নূরনাহার (৪০) নামের এক গৃহবধূকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

 

মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার পারুলিয়া ইউনিয়নের শাঁখরা কোমরপুর খানাবাটি জামে মসজিদের পাশে এ ঘটনা ঘটে। আহত গৃহবধূ শাঁখরা কোমরপুরের শামীম মোল্যার স্ত্রী। বর্তমানে তিনি দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। আহতের পরিবার জানায়, দীর্ঘদিন ধরে বসত ভিটার সীমানা নিয়ে তাদের প্রতিবেশী মোহাম্মাদ আলীর ছেলে ফিরোজ হোসেনের পরিবারের সাথে তাদের বিরোধ চলে আসছিল।

 

মঙ্গলবার বিকালে জমি মাপজরিপের নামে ফিরোজ হোসেন, তার ছেলে মনিরুল ও বোন জামাই কুলিয়ার আজগর তাদের সীমানার কিছু অংশ দখল করে নেয়ার চেষ্টা করে। এসময় বাঁধা দিতে গেলে নুরনাহারের মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফিরোজ, মনিরুল ও আজগর।

 

সেসময় তাকে বাঁচাতে এগিয়ে গেলে তার ছেলে নাসির উদ্দীনকেও বেধড়ক পিটিয়ে জখম করে তারা। পরে রক্তাক্ত জখম অবস্থায় গৃহবধু নুর নাহারকে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। এঘটনায় আদালতে মামলার প্রস্তুতি চলছিল বলেও জানিয়েছেন আহতের স্বজনরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category