আজ ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : বিকাল ৫:২৭

বার : শুক্রবার

ঋতু : শরৎকাল

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ কুয়েত শাখার পূর্নাঙ্গ কমিটি ঘোষনা

কুয়েত  প্রতিনিধিঃ

আজ  বুধবার (১৭ ফেব্রুয়ারী) বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ কুয়েত শাখার ( পূর্নাঙ্গ ) কমিটি আগামী এক (০১) বছরের জন্য অনুমোদন দেয়া হয়।

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ এর সভাপতি মোঃ কবীর হোসেন এবং সাধারণ সম্পাদক বিপ্লব কুমার পোদ্দার স্বাক্ষরিত কুয়েতের বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের সভাপতি কাওসার সিকদার ও সোহাগ মিয়া’কে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ এর সভাপতি মোঃ কবীর হোসেন কমিটি অনুমোদন প্রদান করে বলেন, আশা করি এই কমিটির নবনির্বাচিত সকল সদস্যরা নিষ্ঠা, শৃঙ্খলা, আন্তরিকতা ও সততার সঙ্গে নিজ নিজ দায়িত্ব পালনে সচেষ্ট হবেন এবং সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ’কে আরও সুদৃঢ় সংগঠিত ও শক্তিশালী সংগঠনে পরিণত করবেন।

অন্যদিকে দায়িত্ব পেয়ে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ কুয়েত শাখার সভাপতি কাওসার সিকদার বলেন, কুয়েতে আমরা দীর্ঘদিন যাবত বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ এর কাজ করে এসেছি। এখানে প্রায় ৮/৯ মাস রাজনৈতিক, অর্থনৈতিক, করোনাভাইরাস প্রকোপ কালে অসংখ্য প্রবাসী কর্মহারা, অর্ধাহারে-অনাহারে জীবনযাপন সময়ে সংগঠনের হয়ে আমরা বিভিন্ন কর্মসূচী গ্রহণ করে অসহায় প্রবাসীদের পাশে থেকে কাজ করে এসেছি ।অতীতের ন্যায় আগামী দিনগুলোতে সেই ধারা অব্যাহত রাখতে শতভাগ চেষ্টা করবেন। কাউসার সিকদার সকল প্রবাসীর দোয়া চেয়ে বলেন, দশে মিলে করি কাজ,হারি জিতি নাহি লাজ।আগে কমিটি অনুমোদন ছিলনা এখন আমরা অনুমোদন কমিটি পেয়েছি অচিরেই কুয়েত প্রবাসীদের সমস্যা সম্পর্কিত লিখিত স্বারক লিপি কুয়েতে বাংলাদেশ দূতাবাস বরাবরে আবেদন আকারে জমা করবেন। তাদের কে যেই দায়িত্ব দেয়া হয় তাহা পালনে সবার সহযোগিতা কামনা করেন।

তাছাড়া বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ সভাপতি, সাধারণ সম্পাদক সহ সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ এর স্লোগান “এসো এক হই অধিকারের কথা কই”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category