আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১০:১৩

বার : রবিবার

ঋতু : বর্ষাকাল

দেবহাটায় প্রতিদিনের কন্ঠ পত্রিকার ৮ম তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

দেবহাটা প্রতিনিধি :

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দেবহাটায় যশোর থেকে প্রকাশিত দৈনিক প্রতিদিনে কন্ঠ পত্রিকার ৮তম বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে। কুলিয়া আঞ্চলিক প্রেসক্লাবে আলোচনা ও কেক কেটে প্রতিদিনের কন্ঠ ৮তম উদ্বোধন অনুষ্টানের শুভ সুচনা করা হয়।
শনিবার(২০ফেব্রুয়ারী) সন্ধা ৭টার সময় কুলিয়া আঞ্চলিক প্রেসক্লাবের সভাপতি ডা অহিদুজ্জামানের সভাপতিত্বে ও প্রতিদিনের কন্ঠের দেবহাটা প্রতিনিধি মো: আব্দুল্লাহ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন দেবহাটা প্রেসক্লাবের সভাপতি রশিদুল আলম রশিদ, সহ-সভাপতি রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান, অর্থ-সম্পাদক আশরাফুল আলম, দপ্তর সম্পাদক আবির হোসেন লিয়ন, ক্রীড়া সম্পাদক রুহুল আমিন, কার্যনিবাহী সদস্য আর কে বাপ্পা, জি এম তারেক মনোয়ার। এসময় উপস্থিত ছিলেন কুলিয়া আঞ্চলিক প্রেসক্লাবের সাধারন সম্পাদক ওমর ফারুক মুকুল, সহ-সভাপতি মজনুর কাদির, সাংগঠনিক সম্পাদক শাহিনুর ইসলাম, অর্থ সম্পাদক রমজান মোড়ল, ডা: আমিরুল ইসলাম, ডা: মনিরুজ্জামান, দৈনিক দৃষ্টিপাত পত্রিকার কুলিয়া প্রতিনিধি শহিদুল ইসলাম, সাপ্তাহিক জনতার মিছিল পত্রিকার বার্তা সম্পাদক ইব্রাহিম খলিল ও শরিফুল ইসলাম প্রমূখ।
যে সব কথা মানুষ বলতে পারে না সে সব মানুষের ভিতরের কথা তুলে ধরবে প্রতিদিনের কন্ঠর মাধ্যমে, স্বাধীনতার কথা বলবে, সার্বভৌমত্বের কথা বলবে। তাতে সমাজ দেশ তথা দেবহাটা এগিয়ে যাবে। প্রতিদিনের কন্ঠর যে একটি ভালোমানের পএিকা তাতে কোন সন্দেহ নেই। শেষে কেককাঁটার মধ্য দিয়ে প্রতিদিনের কন্ঠের ঐতিহ্য ও অগ্রযাত্রার মধ্যে দিয়ে ৮ বছরে পদার্পন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category