আজ ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৬:০৯

বার : রবিবার

ঋতু : বসন্তকাল

সাবেক বিচারপতি মরহুম মোঃ আব্দুল হাই সাহেবের জানাযা নিজ উপজেলায়ঃ

 

চুনারুঘাট প্রতিনিধিঃ

(রবিবার ২১শে ফেব্রুয়ারী)
মহামান্য হাইকোর্টের সাবেক বিচারপতি ও বাংলাদেশ শ্রম আপিল ট্রাইব্যুনালের চেয়ারম্যান মোঃ আব্দুল হাই গতকাল শনিবার সকাল সাড়ে ৮-৩০ ঘটিকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকালে ফরমাইয়াছেন (ইন্নালিল্লাহি…….. রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৫ বছর। তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন হবিগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও মহান জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জননেতা আলহাজ্ব এডঃ মোঃ আব্দুল মজিদ খান ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জনাব এডঃ মিসবাহ উদ্দিন সিরাজ এবং আওয়ামী লীগ নেতা চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর সহ এত এলাকার সর্বস্থরের মুসল্লিয়ান ও আত্মীয় স্বজনরা মরহুম-মের নামাজে জানাজায় উপস্থিত ছিলেন।

পরিবার সূত্রে জানা গেছে, গত কয়েকদিন আগে বিচারপতি আবদুল হাই ও তাঁর স্ত্রী করোনায় আক্রান্ত হন। পরে তাঁর অবস্থার অবনতি হলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের আইসিইউতে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে মৃত্যু বরণ করেন তিনি।

উল্লেখ্য, বিচারপতি মোঃ আব্দুল হাই বাংলাদেশ শ্রম আপিল ট্রাইব্যুনালের চেয়ারম্যান পদে দ্বিতীয় বারের মতো নিয়োগ পেয়েছিলেন।

তিনি হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ১০ নং মিরাশী ইউনিয়নের আইতন গ্রামে জন্মগ্রহণ করেন। বিচারপতি মোঃ আব্দুল হাই ১৯৮৬-১৯৯৪ সাল পর্যন্ত তিন জেলার জেলা ও দায়রা জজ ছিলেন। ২০০০-২০০১ সালে আইন সচিবের দায়িত্ব পালন করেন।তিনি বর্তমানে শ্রম ও আপিল বিভাগের চেয়ারম্যান পদে নিযুক্ত ছিলেন, আল্লাহ পাক উনাকে জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করুক (আমীন্)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category