শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

গোলাপগঞ্জের ধারাবহরে মামুনের প্রবাস যাত্রা উপলক্ষে বিদায়ী সংবর্ধনা প্রদান

Coder Boss / ৪৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১

গোলাপগঞ্জ প্রতিনিধি-

গোলাপগঞ্জের পশ্চিম ধারাবহর সি.আই. জি পুরুষ (ফসল) সমবায় সমিতি ও ধারাবহর সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ এর সদস্য মামুন আহমদের প্রবাস যাত্রা উপলক্ষে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার (২৬ ফেব্রুয়ারী) রাত ৮ টার সময় উপজেলার ধারাবহর একমাইল বাজারে সমিতির অস্থায়ী কার্যালয়ে দুইটি সমিতির যৌথ উদ্যোগে এ সংবর্ধনা প্রদান করা হয়।

পশ্চিম ধারাবহর সি.আই. জি পুরুষ (ফসল) সমবায় সমিতির সভাপতি জাবের আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদ আহমদের পরিচালনায় অতিথি বক্তব্য রাখেন গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও গোলাপগঞ্জ উন্নয়ন সংস্থা গোউপ এর সভাপতি আব্দুল আজিজ খান, ধারাবহর সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ এর সহ সভাপতি ফখরুল ইসলাম শাকিল, কার্যনির্বাহী সদস্য জিয়া উদ্দিন, সদস্য খাইরুল ইসলাম উজ্জল।

সংবর্ধিত অতিথি বক্তব্য রাখেন মামুন আহমদ। এসময় মামুন আহমদ বলেন, আমি দীর্ঘদিন এই সমিতির সঙ্গে কাজ করেছি। সবাই আমাকে অনেক স্নেহ আর ভালোবাসা দিয়ে আপন করে নিয়েছেন। আপনারা দোয়া করবেন আমি যেন প্রবাসে গিয়েও আপনাদের মতো সবার সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে পারি।

এসময় উপস্থিত ছিলেন ধারাবহর একমাইল খাদিমুল কোরআন পরিষদের সভাপতি কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক আক্তার আহমদ, ধারাবহর সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ এর সাধারণ সম্পাদক সাদিকুর রহমান সাদিক, সমিতির সদস্য ফজল আহমদ।

এছাড়াও উপস্থিত ছিলেন কাওছার আহমদ, বাবুল আহমদ, সাইদুল, নাহিদ, শাফি ইসলাম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন