শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

নির্বাচনী সহিংসতায় আহত যুবলীগ নেতৃবৃন্দের পাশে উপজেলা চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী

Coder Boss / ২৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১ মার্চ, ২০২১

বানিয়াচং,প্রতিনিধিঃ হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে সহিংসতায় আহত বানিয়াচং উপজেলা যুবলীগের নেতৃবৃন্দর চিকিৎসার খোজ খবর নিয়েছেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী।

 

আহত নেতৃবৃন্দদেরকে দেখতে ও তাদের চিকিৎসার খবর নিতে ১ মার্চ সোমবার সাড়ে ৩টায় বানিয়াচং স্বাস্’্যকমপ্লেক্সে যান কাসেম চৌধুরী। এ সময় তিনি উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সল আহমেদ ও উপজেলা যুবলীগের সদস্য কাওসার আহমেদের সাথে কথা বলেন এবং তাদের চিকিৎসার খোজ খবর নিয়েছেন।

 

আহত যুবলীগ নেতৃবৃন্দ জানান, বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিমের প্রতিপক্ষ বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমানের লোকজন অতর্কিতভাবে হামলা করে তাদেরকে আহত করেছেন। উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরীর সাথে এ সময় উপস্’িত ছিলেন বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া,সাধারন সম্পাদক খলিলুর রহমান,শেখ জোবায়ের জসিম প্রমূখ।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন